বিয়ে করেছেন ফারাজ করিম গত শুক্রবার মসজিদে

গত শুক্রবার মসজিদে বিয়ে করেছেন বাংলাদেশের অন্যতম রাজনীতিবিদ এবং জনসেবা প্রতিনিধি ফারাজ করিম। পূর্ব থেকে এই ঘোষণা দিয়েছিলেন যতটা সম্ভব সাদা মাটা বিয়ে করবেন।

বাংলাদেশের তরুণ প্রজন্মের অন্যতম একজন প্রতিযোগিতা হচ্ছে ফারাজ করিম। তিনি সরাসরি রাজনীতির সাথে এখন যুক্ত না থাকলেও জনসেবা কাজে তিনি ব্যাপক হয়েছে পালন করেছেন। বিশেষ করে করোনা কালীন সময়ে এবং সিলেটের ভয়াবহ বন্যাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনি। বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা এবং সুনাম অর্জন করেছেন। এছাড়া তিনি তার এলাকার বিভিন্ন ধরনের সমস্যার সমাধান করেছেন এবং অন্যান্য বিষয়গুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করেছে। তবে তিনি দীর্ঘ সময় পর্যন্ত সিঙ্গেল থাকার পর অবশেষে বিয়ে করে ফেলেছেন গত ২৩ ফেব্রুয়ারি।

ফারাজ করিম ও তার স্ত্রী

অনেকেই জানতে চেয়েছেন তার স্ত্রীর নাম কি এবং তার সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো। এই প্রতিবেদনে এখন আপনাদের সামনে তার বিষয় সম্পর্কে তুলে ধরা হবে। উপরে আপনাদের সাথে তুলে ধরা হয়েছিল ফারাজ করিম সকল তথ্য। তার স্ত্রীর নাম হচ্ছে আফিফা ইসলাম যিনি ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন আর্কিটেকচার বিষয়ে। রংপুর জেলার মিঠাই পুকুরের জন্মগ্রহণ করেন।

গতকাল শুক্রবার মসজিদে বিবাহ বন্ধনে আবদ্ধ। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন আলেম এবং মোয়াজ্জেমরা ‌ তিনি পূর্ব থেকে ঘোষণা দিয়েছিলেন তাদের বিয়ে অনুষ্ঠিত হবে সাদামাটা ভাবে। সত্যিই তার কথা রেখেছেন এবং সেভাবে বিয়ে অনুষ্ঠিত হয়েছে। এদিকে বর্তমান তরুণ প্রজন্মের রাস্তার এই বিয়ের ব্যবস্থাপনাকে প্রশংসা করেছেন এবং ভবিষ্যতে এভাবে বিয়ে করার সিদ্ধান্ত নিচ্ছে। ফারাজ করিম বিয়ে সংক্রান্ত তথ্যগুলো জানতে হলে আমাদের বিনোদন ক্যাটাগরি দেখবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top