বইমেলায় হিরো আলম প্রকাশিত বই

২১ ফেব্রুয়ারি হিরো আলম একুশে বইমেলায় যান। মূলত তিনি এবার বই প্রকাশ করেছেন তার প্রমোশনের জন্য। কিন্তু তাকেও এবার বের করে দেওয়া হয়েছে বইমেলা থেকে। পুলিশের সাহায্যে তিনি একসময় বইমেলা থেকে চলে যান এবং সেই বিষয়টি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় বিভিন্ন গণমাধ্যমে।

বর্তমান প্রজন্মের ভাইরাল মানুষের মধ্যে অন্যতম একজন হচ্ছে হিরো আলম। বই লেখা থেকে শুরু করে রাজনীতি পর্যন্ত তার রয়েছে প্রচুর পরিমাণে। প্রত্যেক বছর কোন না কোন বিষয় নিয়ে তিনি প্রচন্ড ভাইরাল হয়ে যান। তবে বই লেখা দিক থেকে তিনি প্রথম থেকেই উৎসাহ নিয়ে লিখছেন। কিছু বই ব্যাপক জনপ্রিয়তা পেল ২০২৪ সালে এসে ব্যাপক সমালোচনার শিকার হচ্ছেন তিনি। যার কারণে মাঝেমধ্যে হেনস্তার শিকার হতে হচ্ছে তাকে। বিশেষ করে ২০২৩ সালের রাজনীতিতে অবস্থান করার কারণে তিনি চরম লাঞ্চিত হন। কিন্তু দমে থাকে না তিনি নতুন চেষ্টায় আবার নতুন করে শুরু করেন তারপর চলা।

বইমেলায় হিরো আলম প্রকাশিত বই

২০২৪ সালে অতীতের নতুন একটি বই প্রকাশিত করেছেন এবারের বই মেলাতে। তার লেখা বই হচ্ছে দৃষ্টিভঙ্গি বদলান তাহলে সমাজ বদলে যাবে। এই বইটির পূর্বে অনেক বই লিখেছেন সেগুলো জনপ্রিয়তা পেলেও এবারের তিনি বইমেলাতে তেমন সুবিধা করতে পারেননি। গতকাল একুশে ফেব্রুয়ারি ছিল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। দিবসে তাই সকল লেখকরা বইমেলায় গিয়েছিলেন আর প্রতিবারের মতো গিয়েছিলেন হিরো আলম।

কিন্তু এবারের বই মেলাতে গিয়ে তিনি চরম লাঞ্ছিত হয়েছেন এবং ভুয়া ভুয়া আওয়াজের শিকার হয়েছেন। এক সময় তাকে পুলিশের প্রটেকশন নিয়ে বইমেলা থেকে বেরিয়ে যেতে হয়। এক সংবাদ সম্মেলন বলেন হিরো আলম তিনি অনেক কষ্ট করে বড় হয়েছেন এবং ছোট থেকে বড় হয়েছেন। এই প্রসঙ্গ নিয়েই বই লেখা হয়েছে এবং নিজের জীবনের সংক্রান্ত প্রকাশিত করেছে। তো মানুষজন এসব না বুঝেই বিরুপ মনোভাব সৃষ্টি করছে তার বিরুদ্ধে।

বইমেলাতে হিরো আলম এই সংবাদ ছড়িয়ে পড়ে চারদিকে। তার সম্পর্কে আরো অন্যান্য সংবাদ জানতে হলে আমাদের পত্রিকায় চোখ রাখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top