রাফসান দা ছোট ভাই বন্ধুর মৃত্যুর খবর

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশি আলোচনা হচ্ছে রাফসান দা ছোট ভাই বন্ধুর মৃত্যু সম্পর্কে। তুলে ধরা হবে মূলত তার বন্ধুর সঙ্গে কি ঘটেছিল এবং কি কারণে মৃত্যুবরণ করল সেই বিষয়ে সামগ্রিক তথ্যগুলো।

রাফসান দা ছোট ভাই বন্ধুর মৃত্যুর রহস্য

হঠাৎ করেই গতকাল দুপুরের দিকে ফেসবুকে লাইভে আসেন রাফসান দা ছোট ভাই। তিনি ফেসবুকে এসে বিভিন্ন ধরনের তথ্য বলেন। তার ভিডিও থেকে তথ্য নিয়ে আমরা এখন আপনাদের সামনে উপস্থাপন করছি। তার একজন বন্ধু অত্যন্ত ঘনিষ্ঠ। সে ভিডিওতে উল্লেখ করেন অনেকটা তার ভাইয়ের মত। তাকে এক হাসপাতালে ভর্তি করানো হয়। তাকে এন্ডোস্কপি করানোর জন্য নিয়ে যাওয়া হয় কিন্তু সেটি করার কথা ছিল ৭টার দিকে।

নামকরা একজন ডাক্তারের নাম তাকে দিয়ে এই বিষয়টি করানো হচ্ছিল। তিনি হাসপাতালে আসেন ৯ টার দিকে এবং তার বন্ধুকে নিয়ে যাওয়া হয় ১০টায়‌। তিনি ভিডিওতে উল্লেখ করেন যে এন্ডোসকপি করার আগে খালি পেটে রাখতে হয়। বহু পূর্বে থেকে খালি পেটে ছিলেন এবং দেরি করে আসার কারণে আরো দুই ঘণ্টার বেশি না খেয়ে থাকতে হয়েছে। তিনি আরো বলেন তার প্রি ভ্যালুয়েশন চেক না করেই তাকে সরাসরি এন্ডোস্কোপের জন্য পাঠিয়ে দেওয়া হয়। যা একজন দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন ডাক্তারের ক্ষেত্রে মোটেও ঠিক নয়।

Rafsan the choto bhai

যখন তাকে এন্ডোসকপি থেকে বের করে আনা হয় তখন তার দেহ ফিরে শুধু মাত্র। প্রাণ চলে যায় তার আগেই। এই মৃত্যুর কথা শুনে রাফসান দা ছোট ভাই অনেকটা ভেঙ্গে পড়ে এবং বিষয়টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে। তিনি আরো জানান এরকম ঘটনার জন্য পরবর্তী সময়ে ঘটে না এবং এ বিষয়ে সবাইকে সচেতন হতে বলেন। তবে সে ডাক্তারের কোন নাম মেনশন করেনি আবার বয়কটের কথাও বলেনি। সবাইকে সচেতন হতে বলেছেন এবং একটি ফ্যামিলি কত কত যা ক্ষতিগ্রস্ত হয় এই মুহূর্তে সে বিষয় সম্পর্কে তুলে ধরেছেন তার ভিডিওতে।

এদিকে রাফসান দা ছোট ভাই বন্ধুর মৃত্যু খবর ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন ধরনের গণমাধ্যমে। আরো অনেকেই এই বিষয়টি নিয়ে জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের পত্রিকার আপডেটের সঙ্গে থাকবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top