টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – TMSS NGO Job Circular 2024

টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (TMSS NGO Job Circular 2024) ০৯টি শূন্য পদ পূরণের লক্ষ্যে ০৭টি চাকরির ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ হয়েছে।

বাংলাদেশের স্বনামধন্য প্রাইভেট/কোম্পানি সার্কুলারের মধ্যে টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ অন্যতম সেরা একটি চাকরির বিজ্ঞপ্তি। বাংলাদেশের সকল জেলা ব্যাপী এই জনপ্রিয় প্রাইভেট কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪

টিএমএসএস এনজিও বাংলাদেশের যোগ্য ও অভিজ্ঞতা সম্পন্ন লোকদের জন্য ০৯ টি শূন্য পদে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি ০৮ জুন ২০২৪ ইং তাদের সাইটে https://tmss-bd.org তে প্রকাশ করেছে।

টিএমএসএস এনজিও চাকরির আবেদন পত্র যাচাই-বাছাই করে যোগ্য ব্যক্তিদের তাদের পদ অনুযায়ী চাকরি জন্য নির্বাচিত করবে। টিএমএসএস এনজিও চাকরির আবেদন অফলাইনে নির্দিষ্ট ওয়েবসাইটে প্রবেশ করে ২৯ জুন ২০২৪ ইং সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে।

টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

টিএমএসএস এনজিও নিযোগ ২০২৪ এ শিক্ষাগত যোগ্যতায় ও অভিজ্ঞতা যোগ্যতায় (Educational Qualified & Experience Qualified) ব্যক্তিরা শুধুমাত্র চাকরির জন্য আবেদন পত্র জমা দিতে পারবে। তবে এই টিএমএসএস এনজিও চাকরির পদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী ভিন্নতা রয়েছে।

বাংলাদেশের যোগ্যতায় ও অভিজ্ঞতাই স্বয়ংসম্পূর্ণ ১৮ বছরের উপরের ব্যাক্তিরা টিএমএসএস এনজিও চাকরিতে আবেদন করতে পারবে। টিএমএসএস এনজিও চাকরির আবেদনের বয়স আপনার জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন অনুযায়ী হতে হবে।


মনে রাখুন: যোগ্যতায় স্বয়ংসম্পূর্ণ না হলে/যোগ্যতাই কমতি থাকলে টিএমএসএস এনজিও চাকরির আবেদন করলেও কোন লাভ হবে না। টিএমএসএস এনজিও চাকরির আবেদন বাতিল করে দিবে।

এছাড়া চাকরির আবেদনপত্রে কোন ভুল তথ্য দিলে যদি সেটি টিএমএসএস এনজিও ধরতে পারে তাহলে আপনার চাকরির আবেদন বাতিল বলে গণ্য করবে। আবেদনপত্র ভুল তথ্য দেওয়া একটি অপরাধ।


টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলার

আবেদনপত্র সকল নির্দেশনা হবে টিএমএসএস এনজিও এর নিয়ম অনুসারে যেভাবে তারা চাকরির আবেদন প্রেরণ করার নিয়ম উল্লেখ করেছে।

এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয় যে চাকরির আবেদন কোনভাবেই টিএমএসএস এনজিওের নিয়মের বাইরে করা যাবে না। চাকরির আবেদন করার সময় হুবহু আপনাকে টিএমএসএস এনজিও চাকরির আবেদনের নিয়ম অনুসরণ করে সঠিক সময়ে সঠিক নিয়মে সম্পন্ন করে নিতে হবে।

টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ এ আবেদন করার জন্য আপনাকে সর্বপ্রথম টিএমএসএস এনজিও অফিসিয়াল ওয়েবসাইট https://tmss-bd.org তে প্রবেশ করতে হবে।

পরে আপনাকে National ID Card, Educational Certificate এর তথ্য দিয়ে টিএমএসএস এনজিও চাকরির আবেদন ফরম (Application Form) পূরণ করা লাগবে। এছাড়া চাকরির আবেদন পত্র Passport Size Photo সংযুক্ত করতে হবে।

তাই চাকরিতে আবেদন পত্র প্রেরণ করার পূর্বেই টিএমএসএস এনজিও জব সার্কুলার 2024 (TMSS NGO Job Circular 2024) সম্পর্কে সকল তথ্য সার্কুলার থেকে জেনে নিতে হবে।

এক নজরে টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪

সংস্থার নামটিএমএসএস এনজিও।
কোম্পানীর ক্যাটাগরিপ্রাইভেট কোম্পানি।
চাকরির ক্যাটাগরিপ্রাইভেট চাকরি
প্রকাশ০৮ জুন ২০২৪ ইং।
মোট সার্কুলার সংখ্যা০১টি চলমান। (Running)
চাকরির পদের ক্যাটাগরি০৭টি।
মোট লোক সংখ্যা০৯ জন।
জব ক্যাটাগরিপ্রাইভেট কোম্পানী।
শিক্ষাগত যোগ্যতার প্রয়োজনীয়তাSSC, HSC, Graduate/Post Graduate পাস হতে হবে।
বয়সটিএমএসএস এনজিও সার্কুলার অনুযায়ী।
অভিজ্ঞতা প্রয়োজনীয়তাসার্কুলার অনুযায়ী।
আবেদনের জেলাসকল জেলা (All District)
মাসিক সেলারিসার্কুলার অনুযায়ী।
আবেদন ফরম জমা দেওয়ার পদ্ধতিঅফলাইনে।
আবেদন শুরু০৮ জুন ২০২৪ ইং।
আবেদন শেষ২৯ জুন ২০২৪ ইং।
কর্তৃপক্ষের ওয়েবসাইটhttps://tmss-bd.org

টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ ইমেজ

চাকরির আবেদনের গুরুত্বপূর্ণ সকল বিষয় জানার জন্য টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল ইমেজ দেখতে হবে। এর মধ্যে চাকরির আবেদনের বয়সসীমা, আবেদন করার পদ্ধতি, লিঙ্গ, আবেদনের ঠিকানা সহ সকল প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ তথ্য লিখা আছে। দয়া করে টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ এর সকল তথ্য জানতে নিচের সার্কুলার ইমেজ মনোযোগ দিয়ে পড়ুন।

০৮ জুন ২০২৪ ইং বিডি জবসে প্রকাশ হয়েছে।

আবেদন করতে হবে ইমেইলের মাধ্যমে অফলাইনে।

২৯ জুন ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন প্রেরণ করতে হবে।

টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ PDF ডাউনলোড

চলমান সকল সার্কুলার গুলোর পিডিএফ ফাইল (PDF) এখানে সংযুক্ত করা হয়েছে। টিএমএসএস এনজিও চাকরির বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল সংগ্রহ করার জন্য নিচের দেওয়া ওয়েবসাইটের লিংকে ক্লিক করুন।

টিএমএসএস এনজিও চাকরির Pdf ফাইল ডাউনলোড।

আরো ভালো সার্কুলার গুলো দেখুন।



টিএমএসএস এনজিও চাকরিতে আবেদনের শর্তাবলী

  • নাগরিক: শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিক টিএমএসএস এনজিও চাকরির জন্য আবেদন করতে পারবে।
  • নির্দিষ্ট বয়সসীমা: অবশ্যই আপনাকে টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলারে উল্লেখিত তারিখ অনুযায়ী বয়স হতে হবে।
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: অবশ্যই আপনার মধ্যে টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলার উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও পদ অনুযায়ী অভিজ্ঞতার লাগবে।
  • আবেদনের জেলা: কিছু পদে সকল জেলার লোকজন আবেদন করতে পারবে, আবার কিছু পদে নির্দিষ্ট জেলার লোকজন আবেদন করতে পারবে।
  • চাকরির আবেদন পদ্ধতি: আপনাকে অবশ্যই টিএমএসএস এনজিও জব সার্কুলার ২০২৪ অফিস অফিশিয়াল নোটিশ অনুযায়ী চাকরির আবেদন সম্পন্ন করতে হবে।

টিএমএসএস এনজিও চাকরির আবেদন করার পদ্ধতি (Application Process)

সর্বপ্রথম আপনাকে টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল তথ্য উপরের সংযুক্ত করা সারকুলার ইমেজ থেকে দেখে নিতে হবে। যাতে করে আপনি সঠিকভাবে টিএমএসএস এনজিও এর চাকরির আবেদন সম্পন্ন করতে পারেন। তারপর নিচের দেওয়া পদ্ধতি অনুসরণ করে চাকরির আবেদন সম্পন্ন করুন।

  • https://tmss-bd.org অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকুন।
  • আপনার পছন্দের সার্কুলারে ক্লিক করুন।
  • টিএমএসএস এনজিও চাকরির আবেদনের পদে ক্লিক করুন।
  • সঠিক তথ্য (Right Information) দিয়ে টিএমএসএস এনজিও চাকরির আবেদন ফরম পূরণ করুন।
  • আবেদন ফরমে দেওয়া তথ্যগুলো আবার যাচাই করুন।
  • সবার শেষে, সাবমিট (Submit) বাটনে ক্লিক করে আবেদন সম্পন্ন করুন।

আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান

টিএমএসএস এনজিও চাকরির আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান করার জন্য আপনি নিচের দেওয়া কন্টাক্ট মাধ্যমে যোগাযোগ করে সমাধান করতে পারেন।

  1. https://tmss-bd.org ওয়েবসাইটে গিয়ে যোগাযোগ পেজে ইমেইল ঠিকানা (Email Address) নিয়ে মেইল করুন।
  2. আমাদেরকেও আমাদের ওয়েবসাইটের যোগাযোগ পেজের মাধ্যমে আপনার সমস্যা সম্পর্কে জানাতে পারেন।

টিএমএসএস এনজিও চাকরির পরীক্ষা

যোগ্য ও সঠিক আবেদনকারীকে টিএমএসএস এনজিও চাকরির জন্য নির্বাচিত করতে পরীক্ষার (Job Test) আয়োজন করবে। এই পরীক্ষায় সঠিক আবেদনকারী কে তিনটি (০২) ধাপে চাকরির পরীক্ষা দিতে হবে।

  1. লিখিত পরীক্ষা যেটি আমরা (Written Exam) নামে জানি।
  2. মৌখিক পরীক্ষা যেটি আমরা (Oral Exam) নামে জানি।

টিএমএসএস এনজিও চাকরির মৌখিক পরীক্ষা

টিএমএসএস এনজিও চাকরি পাওয়ার ক্ষেত্রে মৌখিক পরীক্ষা খুবই গুরুত্বপূর্ণ গুরুত্ব বহন করে। টিএমএসএস এনজিও চাকরি পাওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে মনোনীত পেতে অবশ্যই আপনাকে মৌখিক পরীক্ষায় (Oral Examination) পাশ করতে হবে।

মৌখিক পরীক্ষায় শুধু তারাই অংশগ্রহণ করতে পারবে যারা লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় পাশ করবে। যে সকল গুরুত্বপূর্ণ ডকুমেন্ট (Document) আপনার সঙ্গে আনতে হবে তা টিএমএসএস এনজিও নিয়োগ সার্কুলারের ইমেজে পরিষ্কার ভাবে উল্লেখ করা আছে।

টিএমএসএস এনজিও নিয়োগ পরীক্ষার সময়সূচি

টিএমএসএস এনজিও নিয়োগ পরীক্ষার সময়সূচী, কেন্দ্রের নাম চাকরির আবেদন পত্র দেওয়া মোবাইল নাম্বার (Mobile Number) বা ইমেইল এড্রেস (E-Mail Address) এ Message করে টিএমএসএস এনজিও জানিয়ে দেবে। তাই আবেদনের পরবর্তী সময়ে আপনাকে প্রতিনিয়ত ইমেইলের ইনবক্স বা মোবাইলের ইনবক্স চেক করতে হবে।

প্রতিদিন নিত্য নতুন সকল জনপ্রিয় প্রাইভেট চাকরি ও সকল সরকারি চাকরি খবর বিস্তারিতভাবে জানতে আমাদের ওয়েবসাইট বুকমার্কে সেভ করে রাখুন।

প্রতিদিন টিএমএসএস এনজিও নিয়োগ ২০২৪ এর মত আরও প্রাইভেট চাকরির খবর দেখতে আমাদের ওয়েবসাইটের প্রাইভেট চাকরি ক্যাটাগরি ভিজিট করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top