ফরচুন বরিশাল বনাম রংপুর রেঞ্জার্স স্কোর

আজকে অনুষ্ঠিত হচ্ছে ফরচুন বরিশাল বনাম রংপুর রেঞ্জার্স বিপিএল ম্যাচ। যারা আজকের এই ম্যাচে দেখতে আগ্রহী তারা অবশ্যই নিউজ পেপার থেকে Barishal Vs Rangpur Live দেখবেন।

এবারের পয়েন্ট টেবিল এর উপর নির্ভর করে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। পয়েন্ট টেবিলে সর্বোচ্চ পয়েন্ট নিয়ে এগিয়ে গিয়েছে এবং ফাইনাল নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু তার বিপক্ষে কারা পারফরমেন্স করবে সেটি নির্ধারণ করা হবে আজকের এই ম্যাচে। কেননা রংপুর রেঞ্জার্স সবার উপরে পয়েন্ট টেবিলে গিয়েছিল তারপরে বর্তমানে রয়েছে ফরচুন বরিশাল। আজকে এই হাড্ডাহাড্ডি ম্যাচে যারা অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।+

Rangpur: 149/7(20)

Barishal: 38/2(5)

ফরচুন বরিশাল বনাম রংপুর রেঞ্জার্স লাইভ স্কোর

আজকের এই খেলাতে পারফরমেন্স করবে উপর দলের শক্তিশালী সকল খেলোয়াড়। এই খেলোয়াড় সরাসরি লাইভ দেখতে চাচ্ছেন তারা সন্ধ্যা ছয়টা ত্রিশ মিনিট থেকে আমাদের থেকে লাইভ দেখতে পারবেন। আমাদের পত্রিকায় সরাসরি ফ্রিতে লাইভ খেলা দেখার সুযোগ রয়েছে যারা প্রতিনিয়ত এই লাইভ খেলা দেখতে চাচ্ছেন তা অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন এবং এখান থেকে দেখে নেবেন লাইভ ম্যাচ।

বরিশাল বনাম রংপুর বিপিএল আজকে

ঢাকার মিরপুরে মাঠে আজকের এই খেলার আয়োজন করা হয়েছে। সকল দর্শকরা মাঠে গিয়ে সরাসরি লাইভ খেলা উপভোগ করবেন তাদের জন্য রইল শুভকামনা। যারা টিভি চ্যানেলের মাধ্যমে খেলা দেখতে চাচ্ছেন তারা গাজী টিভি অথবা লাইভ খেলা উপভোগ করতে পারেন।

Barishal Vs Rangpur Live

খেলা সংক্রান্ত আরো আপডেট এবং সর্বশেষ খবর গুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। পাপরি নিজে সবসময় শেয়ার করা হয়ে থাকে সকল আপডেট এবং সর্বশেষ নিউজগুলো। যখন এখানে খেলা শুরু হবে তখন থেকেই স্কোরবোর্ড চালু হবে আর এখান থেকেই একজন দর্শক না এভাবে খেলা উপভোগ করার সুযোগ পাবেন।

আরো পড়ুন: বিপিএল কাঁপাতে আসছে সাউথ আফ্রিকার ডেবিট মিলার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top