বিপিএল কাঁপাতে আসছে সাউথ আফ্রিকার ডেবিট মিলার

জেগে উঠেছে BPL ম্যাচগুলো। এবার আরো আকর্ষণীয় করতে আসছে ডেবিটমিলার কুমিল্লায় খেলতে। যা বিপিএল কে করে তুলবে আরও আকর্ষণীয় এবং দুর্দান্ত। আজকের নিউজ সাজানো হয়েছে সাউথ আফ্রিকার এই বিখ্যাত ব্যাটসম্যানকে নিয়ে।

বিপিএল কাঁপাতে আসছে সাউথ আফ্রিকার ডেবিট মিলার

১৮ই জানুয়ারি থেকে শুরু হয়েছে বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার লিগ বিপিএল। বিপিএলে অংশগ্রহণ করছে শক্তিশালী সবটি দল। খেলোয়াড়দের তালিকায় বেশি অবস্থান করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাংলাদেশের হার্ট হিটার ব্যাটসম্যান লিটন দাস এবং আরও অন্যান্য খেলোয়ারেরা পারফরমেন্স করছে। রংপুর রেঞ্জার্স রয়েছে তুমুল পারফরমেন্সের দিকে। এছাড়াও বিপিএলের উত্তেজনাকে আরো বাড়িয়ে দিয়েছে পাকিস্তানি কিছু খেলোয়াড়। যেমন পারফরমেন্স করেছে বাবর আজম অন্যদিকে ছিল পাকিস্তানের অন্যতম খেলোয়াড় রিজওয়ান ও শোয়েব মালিক।

এছাড়া ছিল মঈন আলী সহ আরো দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়েরা। গতকাল বাংলাদেশে পৌঁছে গিয়েছে কুমিল্লার হয়ে খেলতে ডেবিট মিলার। তিনি দুর্দান্ত একজন ব্যাটসম্যান। সবার জানা রয়েছে এটি। আবার ২০০৩ সালের বিশ্বকাপে তার পারফরমেন্স থেকে হতভাগ হয়ে গিয়েছে সারা বিশ্বের ক্রিকেটপ্রেমিকরা‌ এবার তিনি কুমিল্লার হয়ে মাঠে নামবে ২০২৪ সালের বিপিএলে। ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে গিয়েছে কুমিল্লার হয়ে খেলতে আসছে শক্তিশালী প্লেয়ার ডেবিট মিলার।

আগামী কুমিল্লার ম্যাচে অংশগ্রহণ করবে এবং তাদের পক্ষেই পারফরমেন্সে অংশগ্রহণ করবে। এবারের বিপিএল খেলা সরাসরি সম্প্রচার করা হচ্ছে বাংলাদেশের গাজী টিভি এবং স্পোর্টস টিভি চ্যানেলে। দর্শকরা আরো অন্যান্য অ্যাপস এবং ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি খেলা দেখতে পারবেন। এই ছিল বিপিএল খেলার সংক্রান্ত সর্বশেষ আপডেট খবর। খেলাযোগের আরো খবর জানতে হলে পাপড়ি নিউজে চোখ রাখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top