ফুলকি আজকের পর্ব দেখুন

যে সকল দর্শকরা ফুলকি নাটক আজকের পর্বে দেখতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন পড়ুন এবং সেখান থেকে দেখে নিন। আমাদের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে নাটক কিভাবে দেখবেন এ সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি সকল বিষয়।

Fulki Ajker porbo

এরপর দেখতে হলে অবশ্যই জনপ্রিয় টিভি চ্যানেল জি বাংলা দেখতে হবে। প্রথম দিনের টিভি সহ যদি মিস করে যাওয়া হয় তাহলে পরের দিন এটি পুনরায় দেখতে পারবে। অনেকের কাছে প্রয়োজনীয় অথবা ব্যস্ততার কারণে সবাই থাকেনা যার কারণে অনেকে মিস করে ফেলে। এই কারণে মোবাইলে এই নাটক উপভোগ করার জন্য প্রথমে জি ফাইভ মোবাইল অ্যাপস ডাউনলোড করতে হবে অথবা সরাসরি z5 ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এখানে প্রবেশ করে নাটকের নাম লিখে সার্চ করলে সদস্যকে নাটক উপভোগ করতে পারবে ব্যক্তি।

ফুলকি আজকের পর্ব দেখুন

এছাড়াও ইউটিউবে গিয়ে গুগলে সার্চ করলে এই নাটকের বিভিন্ন ধরনের ভিডিও আসবে সেটা দেখতে পারবেন একজন দর্শক। তবে যতটা সম্ভব জি বাংলার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখা ভালো এতে করে ফুল এইচডিতে হাই কোয়ালিটিতে ভিডিও উপভোগ করা যায়।

নাটক অফিসিয়াল ভাবে শুরু হয় জি বাংলাতে ২০২৩ সালের ১২ জুন থেকে। নিয়মিত এই নাটক চলে আসছে এবং জনপ্রিয়তা অর্জন করেছে এপার বাংলা ওপার বাংলা দুই জায়গায়। মূল চরিত্রে অভিনয় করেছি অভিষেক বোস এবং দিবেনি মন্ডল। আরো অন্যান্য নাটকগুলো দেখতে হলে অবশ্যই আমাদের বিনোদন খবর পড়বেন সেখানে দেয়া হয়ে থাকে সকল আপডেট খবর এবং বিনোদনের সকল তথ্যগুলো।

More: তামিল মুভি বাংলায় দেখার নিয়ম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top