বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ টি টুয়েন্টি খেলা

ক্রিকেট খেলার প্রাঙ্গণে আজকে দেখা যাবে বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ টি টোয়েন্টি। আর যারা এই টি-টোয়েন্টি খেলা দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে দেখবেন Ban Vs Sri Live Run.

মাত্র কয়েকদিন হল শেষ হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। আর এই বিপিএল খেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর বিরুদ্ধে জয়লাভ করেছে ফরচুন বরিশাল। আর এই ফরচুন বরিশাল জয়লাভ করেছে তাদের bpl ইতিহাসের প্রথম। তবে এই ম্যাচ শেষ না হতে হতেই আবার শুরু হয়ে গিয়েছে টি-টোয়েন্টি ম্যাচ আজকে থেকে। আর আজকের এই টি-টোয়েন্টি ম্যাচ শুরু হচ্ছে শক্তিশালী অন্যতম একটি দল শ্রীলংকার বিরুদ্ধে। ইতিমধ্যে শ্রীলংকার খেলোয়াড়েরা বাংলাদেশে পৌঁছে গেছে এবং বিকেল থেকে এই খেলা শুরু হয়ে যাবে। যারা এই খেলা দেখতে আগ্রহী তারা আমাদের এই প্রতিবেদন থেকে সরাসরি লাইভ খেলা উপভোগ করতে পারবে। একমাত্র আমাদের এই ওয়েবসাইটে এই সরাসরি সম্প্রচার করা হয় ক্রিকেট খেলা লাইভ।

বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ টি টুয়েন্টি খেলা

বর্তমান সময়ে চলমান রয়েছে শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ লাইভ টি-টোয়েন্টি ম্যাচ। এবার দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তবে কতটা এগিয়ে যেতে পারবে সেটি দেখার অপেক্ষায়। তবে এবারের টি-টোয়েন্টি ম্যাচে অনুপস্থিত থাকছে বেশ কয়েকজন। যেমন অনুপস্থিত থাকছে বাংলাদেশের অন্যতম অলরাউন্ডার সাকিব আল হাসান। কারণ সবেমাত্র তারা bpl শেষ করল আর এই মুহূর্তে অনেকেই অংশগ্রহণ করছে না এখানে।

Ban VS Sri T20 2024

আবার অন্যদিকে এর পূর্ণাঙ্গ একটি স্কোয়াড ঘোষণা করা হয়েছে। নিচে থেকে আপনারা এই পূর্ণাঙ্গ squad দেখে নেবেন মোহাম্মদ নাঈম, তৌহিদ হৃদয়, মাহেদী হাসান ,মাহমুদুল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত ,সৌম্য সরকার, এনামুল হক বিজয়, লিটন দাস, আলিস ইসলাম , মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, তানজিম সাকিব, তাইজুল ইসলাম।

এই খেলা অর্থাৎ বাংলাদেশ বনাম শ্রীলংকা টি টোয়েন্টি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের ওয়েবসাইট থেকে। নির্দিষ্ট সময়ের পর এখান থেকে একজন দর্শক সরাসরি খেলা উপভোগ করতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top