বাংলাদেশ বনাম শ্রীলংকা টি২০ সরাসরি দেখুন

আজকে বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলংকা টি-টোয়েন্টি ম্যাচ। আর যারা আজকের এই টি-টোয়েন্টি ম্যাচ দেখতে আগ্রহী তারা এই প্রতিবেদন থেকে সরাসরি দেখবেন। আমাদের এই প্রতিবেদনে দেওয়া হচ্ছে লাইভ ম্যাচ সরাসরি সম্প্রচার।

Sri: 46/2(6.3)

বাংলাদেশ Vs শ্রীলংকা লাইভ

বিপিএল শেষ না হতেই মাঠে নামছে আবার বাংলাদেশ টাইগার বাহিনী শ্রীলংকার বিরুদ্ধে। একদিকে রয়েছে বাংলাদেশের টাইগার আবার অন্যদিকে রয়েছে শ্রীলংকার লায়ন। এই দুই শক্তিশালী মধ্যে কে জয়লাভ করবে সেটি দেখার অপেক্ষায় রয়েছে আজকে। এবারের আয়োজনে থাকছে এই দুটি দলের মধ্যে শক্তিশালী টি-টোয়েন্টি ম্যাচ দুই দিন। আজকের সন্ধ্যা ৬টা ৩০মিনিট থেকে শুরু হবে এই খেলা সরাসরি সম্প্রচার। এই খেলা যারা সরাসরি উপভোগ করতে চাচ্ছেন তারা এই প্রতিবেদন থেকে সরাসরি লাইভ খেলা উপভোগ করতে পারতেন।

বাংলাদেশ বনাম শ্রীলংকা টি২০ সরাসরি দেখুন

একমাত্র আমাদের ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার করা হচ্ছে এর লাইভ খেলা। যারা এই খেলা দেখতে আগ্রহী তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের পর থেকে খেলা উপভোগ করবেন সরাসরি। একমাত্র আমাদের ওয়েবসাইটের সরাসরি সম্প্রচার করা হয়ে থাকে সকল খেলার লাইভ। এছাড়াও আপনারা আরো অন্যান্য মোবাইল এপ্স এবং টিভির মাধ্যমে এই খেলা উপভোগ করতে পারবেন।

Ban Vs Sri Live Score

তবে খেলা হওয়া শুরু মাত্রই আমাদের ওয়েবসাইটে মাত্র কয়েক এমবি দিয়ে লাইভ স্কোর উপভোগ করতে পারবেন একজন দর্শক। এতে করে তারা সর্বশেষ আপডেট খেলার স্কোর দেখতে পারবে প্রত্যেক মুহূর্তে মুহূর্তে। আপনারা যারা এরকম খেলার স্কোর দেখতে তারা অবশ্যই আমাদের পাপড়ি নিউজ পত্রিকা নিয়মিত পাঠ করবেন। আর এখান থেকে দেখে নেবেন সরাসরি খেলা সম্প্রচার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top