Zarah Jabeen Achol Viral Video

বর্তমানে ফেসবুকে দুর্দান্ত viral হয়েছে Zarah Jabeen Achol. বর্তমানে শুধুমাত্র ফেসবুকে নয় তিনি ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচনা এসেছেন। কিন্তু তার এই আলোচনার চেয়ে সমালোচনার সংখ্যাই হচ্ছে সবচেয়ে বেশি এমনটাই জানা গেছে বিভিন্ন মাধ্যম থেকে।

Zarah Jabeen Achol Viral Video

মূলত তিনি হচ্ছে একজন ফেসবুক ব্যবহারকারী। সাম্প্রতিক সময়ে তার পোস্টগুলো ছিল নারীবাদী নিয়ে বেশ কিছু কনটেন্ট। তিনি নিয়মিত ফেসবুক ব্যবহার করতে পাশাপাশি অন্যান্য সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করতেন। কিন্তু বেশ কয়েক ঘন্টা আগে তার ফেসবুক স্টোরিতে একটি ভিডিও আপলোড করা হয়। আর সেই ভিডিওটি মূলত ছিল তার একান্ত ব্যক্তিগত। কিন্তু এই ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সারা ফেসবুক জুড়ে এবং সারা ইন্টারনেট জুড়ে।

Zarah Jabeen Viral ID Here

অনেকেই তার এই ছবি দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছে এবং তার প্রোফাইল খুজতেছে। অন্যদিকে নেটিজেনরা এই বিষয়টি নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন। একটি পাবলিক প্লাটফর্মে এরকম ভিডিও ছেড়ে দেওয়া একান্তই একটি জনসাধারণের বহির্ভূত আমাদের দেশে। বর্তমানে এই বিষয়টি নিয়ে বেশি ভাইরাল হয়েছে ফেসবুকে।

বর্তমান সময় পর্যন্ত তার এতোটুকুই আপডেট পাওয়া গেছে আরো আপডেট খবর পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা আপনারা নিয়মিত পড়বেন। আমাদের এই পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে সকল বিনোদনের জগতের আপডেট খবর গুলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top