ভাইরাল টিপু সুলতান ইন্টারভিউ বইমেলায়

বাংলাদেশের একুশে বইমেলাতে গিয়ে ভাইরাল হয়েছে টিপু সুলতান। মূলত শিক্ষার্থীদেরকে বইমেলায় বাংলা বিষয়ের প্রশ্ন জিজ্ঞাসা করা নেই ভাইরাল হয়েছেন সমগ্র দেশ জুড়ে। তার ব্যাপারে সাজানো হয়েছে আজকের এই প্রতিবেদন।

গত পহেলা ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে অমর একুশে বইমেলা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বইমেলার উদ্বোধন করেন তারপর থেকেই সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। সেখানে অংশগ্রহণ করছে দেশের বিভিন্ন প্রাঙ্গণের মানুষেরা। তবে এখানে সাধারণ মানুষের তুলনায় শিক্ষার্থীদের ভিড় সবচেয়ে বেশি দেখা যায়। আর এই বইমেলাতে গেলে সেখানে দেখা যায় পছন্দের লেখকের বইয়ের পাশাপাশি তাদের প্রিয় লেখকদের। অর্থাৎ প্রিয় লেখকদের সাথে সাক্ষাৎকারের জন্য রয়েছে বইমেলাতে দারুন সুযোগ। এইবার বইমেলাতে ঘটেছে ভিন্ন কিছু ঘটনা।

ভাইরাল টিপু সুলতান ইন্টারভিউ বইমেলায়

বইমেলার প্রথমদিকে দেখা যায় একজন বয়স্ক মানুষ যার মুখের দাড়ি সাদা। তিনি শিক্ষার্থীদের দেখে বিভিন্ন ধরনের প্রশ্ন করেন। মূলত তার প্রশ্নে ছিল ইংরেজি থেকে বাংলা উত্তর দেওয়া এবং বিভিন্ন ধরনের বাংলার উচ্চারণ সম্পর্কে। অনেক শিক্ষার্থীরা এই প্রশ্নের উত্তর দিতে পারে নাই। তিনি এমনও অফার করেন যে সঠিকভাবে উত্তর দিতে পারবে তাদেরকে বই দেওয়া হবে তার।

এভাবে কয়েকদিন চলতে থাকলেও পরবর্তী সময়ে তাকে উল্টো ইন্টারভিউ নেওয়া হয় এবং বিভিন্ন ধরনের প্রশ্ন জিজ্ঞাসাবাদ করা হয়। তার কিছু উত্তর দিতে পারলেও বাকিগুলোর উত্তর দিতে পারেন নি। যার কারণে তিনি সমালোচনার শিকার হন। তবে অনেকে বলেছেন তিনি যে বিষয়টি পারেননি সেটা সরাসরি বলে দিলেই হতো। কারণ একজন মানুষ সবকিছু জানতে পারে না। এরপর ইংরেজি বিষয় নিয়ে তাকে আরো বেশ কয়েকটি ইন্টারভিউ নেওয়া হয়ে থাকে সেখানেও তিনি বিব্রতিকর মুহূর্তে পড়ে যায়। এখন পর্যন্ত তিনি বিভিন্ন সময় বই মেলাতে অবস্থান করছেন।

অনেকেই চাচ্ছেন টিপু সুলতান ইন্টারভিউ দেখতে। তার ইন্টারভিউ গুলো দেখতে চাচ্ছেন যারা তারা অবশ্যই এই লিঙ্কে প্রবেশ করুন এবং সেখান থেকে ইউটিউব ভিডিওর মাধ্যমে দেখে নিন। এই ছিল বই বেলার সর্বশেষ আপডেট নিউজ তার সম্পর্কে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top