রবীন্দ্র জাদেজার পরিবার নিয়ে সকল কথা

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে রবীন্দ্র জাদেজার সম্পর্কে। কারণ বর্তমান সময়ে ভারত এবং ক্রিকেট বিশ্বের সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে এই খেলোয়াড়। যাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে তোলপাড় হয়ে যাচ্ছে।

ভারতের অন্যতম একজন খেলোয়াড় হচ্ছে রবীন্দ্র জাদেজা। যার পারফরমেন্সের কারণে বড় বড় শক্তিশালী দলগুলো হেরে গিয়েছে। তো হঠাৎ করেই তিনি আলোচনা থেকে সমালোচনায় কেন পরিবর্তন হয়েছেন সে বিষয়ে সম্পর্কে তুলে ধরা হচ্ছে। অর্থাৎ এই প্রতিবেদনে করলে আপনারা তার সম্পর্কে সকল সমালোচনার ঘটনাগুলো জানতে পারবেন। কি ঘটেছে তার সাথে এবং কি কারনে বর্তমান সময় তিনি এত ভাইরাল হয়েছেন সে বিষয়টি তুলে ধরা হবে এখন।

রবীন্দ্র জাদেজার পরিবার নিয়ে সকল কথা

সাম্প্রতিক সময়ে যে বিষয়টি উঠে এসেছে এই দক্ষ ভারতীয় খেলোয়াড় তার পরিবারের সাথে তেমন যোগাযোগ রাখে না। এমনটাই এক ইন্টারভিউ এ জানিয়েছে তার পরিবার। তার পরিবার এমনও জানিয়েছে যে তিনি বিবাহ করার পর, অর্থাৎ বিয়ের দুই মাস পর থেকে তার পরিবারের সাথে তেমন ভালো সম্পর্ক রাখেনি এমনকি তার বউয়ের সাথেও তেমন যোগাযোগ নেই তাদের।

অন্যদিকে যাতে যার বাবা জানান তার প্রিয় নাতনিকেও দেখতে পারেন না অল্প সময়ের জন্য হলেও। অর্থাৎ পিতা মাতার দায়িত্ববোধ নিয়েই প্রশ্ন উঠেছে এবার এই ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। পরিবারের এমন ইন্টারভিউয়ের পর সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন প্ল্যাটফর্মে ব্যাপক আলোচনা এবং সমালোচনার শিকার হন। তাদের পরিবারের এই ইন্টারভিউ সম্পর্কে জানা গেলেও তবে রবীন্দ্র জাদেজা পরিবার নিয়ে কোন ধরনের তথ্য দেয়নি এখন পর্যন্ত।

এই সম্পর্কে কোন ধরনের আপডেট তথ্য পাওয়া মাত্রই আপনাদেরকে আমরা জানিয়ে দেবো। বিনোদন জগত এবং খেলা জগতের আরো গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন। কারণ আমাদের পাপড়ি নিউজে সকল আপডেট খবর দেওয়া হয়ে থাকে সবার আগে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top