ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Islami Bank Limited Job Circular 2024) অসংখ্য শূন্য পদ পূরণের লক্ষ্যে ০১টি চাকরির ক্যাটাগরিতে নতুন জব সার্কুলার প্রকাশ হয়েছে।

বাংলাদেশের স্বনামধন্য ব্যাংক সার্কুলারের মধ্যে ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ অন্যতম সেরা একটি চাকরির বিজ্ঞপ্তি। বাংলাদেশের সকল জেলা ব্যাপী এই জনপ্রিয় প্রাইভেট ব্যাংক চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪

ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশের যোগ্য ও অভিজ্ঞতা সম্পন্ন লোকদের জন্য (নিদিষ্ট নয়) টি শূন্য পদে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি ০৫ মে ২০২৪ ইং তাদের সাইটে https://career.islamibankbd.com/career তে প্রকাশ করেছে।

ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন পত্র যাচাই-বাছাই করে যোগ্য ব্যক্তিদের তাদের পদ অনুযায়ী চাকরি জন্য নির্বাচিত করবে। ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন অনলাইনে নির্দিষ্ট ওয়েবসাইটে প্রবেশ করে ২০ মে ২০২৪ ইং সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে।

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইসলামী ব্যাংক লিমিটেড নিযোগ ২০২৪ এ শিক্ষাগত যোগ্যতায় ও অভিজ্ঞতা যোগ্যতায় (Educational Qualified & Experience Qualified) ব্যক্তিরা শুধুমাত্র চাকরির জন্য আবেদন পত্র জমা দিতে পারবে। তবে এই ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির পদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী ভিন্নতা রয়েছে।

বাংলাদেশের যোগ্যতায় ও অভিজ্ঞতাই স্বয়ংসম্পূর্ণ ১৮ বছরের উপরের ব্যাক্তিরা ইসলামী ব্যাংক লিমিটেড চাকরিতে আবেদন করতে পারবে। ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদনের বয়স আপনার জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন অনুযায়ী হতে হবে।


মনে রাখুন: যোগ্যতায় স্বয়ংসম্পূর্ণ না হলে/যোগ্যতাই কমতি থাকলে ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন করলেও কোন লাভ হবে না। ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন বাতিল করে দিবে।

এছাড়া চাকরির আবেদনপত্রে কোন ভুল তথ্য দিলে যদি সেটি ইসলামী ব্যাংক লিমিটেড ধরতে পারে তাহলে আপনার চাকরির আবেদন বাতিল বলে গণ্য করবে। আবেদনপত্র ভুল তথ্য দেওয়া একটি অপরাধ।


ইসলামী ব্যাংক নিয়োগ ২০২৪ সার্কুলার

আবেদনপত্র সকল নির্দেশনা হবে ইসলামী ব্যাংক লিমিটেড এর নিয়ম অনুসারে যেভাবে তারা চাকরির আবেদন প্রেরণ করার নিয়ম উল্লেখ করেছে।

এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয় যে চাকরির আবেদন কোনভাবেই ইসলামী ব্যাংক লিমিটেডের নিয়মের বাইরে করা যাবে না। চাকরির আবেদন করার সময় হুবহু আপনাকে ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদনের নিয়ম অনুসরণ করে সঠিক সময়ে সঠিক নিয়মে সম্পন্ন করে নিতে হবে।

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ এ আবেদন করার জন্য আপনাকে সর্বপ্রথম ইসলামী ব্যাংক লিমিটেড অফিসিয়াল ওয়েবসাইট https://career.islamibankbd.com/career তে প্রবেশ করতে হবে।

পরে আপনাকে National ID Card, Educational Certificate এর তথ্য দিয়ে ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন ফরম (Application Form) পূরণ করা লাগবে। এছাড়া চাকরির আবেদন পত্র Passport Size Photo সংযুক্ত করতে হবে।

তাই চাকরিতে আবেদন পত্র প্রেরণ করার পূর্বেই ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2024 (Eastern Bank Job Circular 2024) সম্পর্কে সকল তথ্য সার্কুলার থেকে জেনে নিতে হবে।

এক নজরে ইসলামী ব্যাংক নিয়োগ ২০২৪

ব্যাংকের নামইসলামী ব্যাংক লিমিটেড।
ব্যাংকের ক্যাটাগরিপ্রাইভেট ব্যাংক।
চাকরির ক্যাটাগরিব্যাংক চাকরি
প্রকাশ০৫ মে ২০২৪ ইং।
মোট সার্কুলার সংখ্যা০১টি চলমান। (Running)
চাকরির পদের ক্যাটাগরি০১টি।
মোট লোক সংখ্যানিদিষ্ট করেনি।
শিক্ষাগত যোগ্যতার প্রয়োজনীয়তাসর্বনিম্ন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পাস।
বয়সইসলামী ব্যাংক লিমিটেড সার্কুলার অনুযায়ী।
অভিজ্ঞতা প্রয়োজনীয়তাসার্কুলার দেখতে হবে।
আবেদনের জেলাসকল জেলা (All District)
মাসিক সেলারি
আবেদন ফরম জমা দেওয়ার পদ্ধতিঅনলাইনে।
আবেদন শুরু০৫ মে ২০২৪ ইং।
আবেদন শেষ২০ মে ২০২৪ ইং।
আবেদনের ওয়েবসাইটhttps://career.islamibankbd.com/career
কর্তৃপক্ষের ওয়েবসাইটhttps://islamibankbd.com/

ইসলামী ব্যাংক নিয়োগ ২০২৪ ইমেজ

চাকরির আবেদনের গুরুত্বপূর্ণ সকল বিষয় জানার জন্য ইসলামী ব্যাংক নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল ইমেজ দেখতে হবে। এর মধ্যে চাকরির আবেদনের বয়সসীমা, আবেদন করার পদ্ধতি, লিঙ্গ, আবেদনের ঠিকানা সহ সকল প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ তথ্য লিখা আছে। দয়া করে ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ এর সকল তথ্য জানতে নিচের সার্কুলার ইমেজ মনোযোগ দিয়ে পড়ুন।

০৫ মে ২০২৪ ইং প্রকাশ হয়েছে।

আবেদন করতে হবে মাধ্যমে অনলাইনে নিচের ওয়েবসাইটের মাধ্যমে।

২০ মে ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন প্রেরণ করতে হবে।

আবেদন করতে এই ওয়েবসাইট ভিজিট করতে হবে: এখানে ক্লিক করুন

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ PDF ডাউনলোড

চলমান সকল সার্কুলার গুলোর পিডিএফ ফাইল (PDF) এখানে সংযুক্ত করা হয়েছে। ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল সংগ্রহ করার জন্য নিচের দেওয়া ওয়েবসাইটের লিংকে ক্লিক করুন।

ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির Pdf ফাইল ডাউনলোড।

আরো ভালো সার্কুলার গুলো দেখুন।



ইসলামী ব্যাংক লিমিটেড চাকরিতে আবেদনের শর্তাবলী

  • নাগরিক: শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিক ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির জন্য আবেদন করতে পারবে।
  • নির্দিষ্ট বয়সসীমা: অবশ্যই আপনাকে ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারে উল্লেখিত তারিখ অনুযায়ী বয়স হতে হবে।
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: অবশ্যই আপনার মধ্যে ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলার উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও পদ অনুযায়ী অভিজ্ঞতার লাগবে।
  • আবেদনের জেলা: কিছু পদে সকল জেলার লোকজন আবেদন করতে পারবে, আবার কিছু পদে নির্দিষ্ট জেলার লোকজন আবেদন করতে পারবে।
  • চাকরির আবেদন পদ্ধতি: আপনাকে অবশ্যই ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলার ২০২৪ অফিস অফিশিয়াল নোটিশ অনুযায়ী চাকরির আবেদন সম্পন্ন করতে হবে।

ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন করার পদ্ধতি (Application Process)

সর্বপ্রথম আপনাকে ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল তথ্য উপরের সংযুক্ত করা সারকুলার ইমেজ থেকে দেখে নিতে হবে। যাতে করে আপনি সঠিকভাবে ইসলামী ব্যাংক লিমিটেড এর চাকরির আবেদন সম্পন্ন করতে পারেন। তারপর নিচের দেওয়া পদ্ধতি অনুসরণ করে চাকরির আবেদন সম্পন্ন করুন।

  • https://career.islamibankbd.com/career অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকুন।
  • আপনার পছন্দের সার্কুলারে ক্লিক করুন।
  • ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদনের পদে ক্লিক করুন।
  • সঠিক তথ্য (Right Information) দিয়ে ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন ফরম পূরণ করুন।
  • আবেদন ফরমে দেওয়া তথ্যগুলো আবার যাচাই করুন।
  • সবার শেষে, সাবমিট (Submit) বাটনে ক্লিক করে আবেদন সম্পন্ন করুন।

আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান

ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান করার জন্য আপনি নিচের দেওয়া কন্টাক্ট মাধ্যমে যোগাযোগ করে সমাধান করতে পারেন।

  1. https://career.islamibankbd.com/career ওয়েবসাইটে গিয়ে যোগাযোগ পেজে ইমেইল ঠিকানা (Email Address) নিয়ে মেইল করুন।
  2. আমাদেরকেও আমাদের ওয়েবসাইটের যোগাযোগ পেজের মাধ্যমে আপনার সমস্যা সম্পর্কে জানাতে পারেন।

ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির পরীক্ষা

যোগ্য ও সঠিক আবেদনকারীকে ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির জন্য নির্বাচিত করতে পরীক্ষার (Job Test) আয়োজন করবে। এই পরীক্ষায় সঠিক আবেদনকারী কে তিনটি (০২) ধাপে চাকরির পরীক্ষা দিতে হবে।

  1. লিখিত পরীক্ষা যেটি আমরা (Written Exam) নামে জানি।
  2. মৌখিক পরীক্ষা যেটি আমরা (Oral Exam) নামে জানি।

ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির মৌখিক পরীক্ষা

ইসলামী ব্যাংক লিমিটেড চাকরি পাওয়ার ক্ষেত্রে মৌখিক পরীক্ষা খুবই গুরুত্বপূর্ণ গুরুত্ব বহন করে। ইসলামী ব্যাংক লিমিটেড চাকরি পাওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে মনোনীত পেতে অবশ্যই আপনাকে মৌখিক পরীক্ষায় (Oral Examination) পাশ করতে হবে।

মৌখিক পরীক্ষায় শুধু তারাই অংশগ্রহণ করতে পারবে যারা লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় পাশ করবে। যে সকল গুরুত্বপূর্ণ ডকুমেন্ট (Document) আপনার সঙ্গে আনতে হবে তা ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ সার্কুলারের ইমেজে পরিষ্কার ভাবে উল্লেখ করা আছে।

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচি

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচী, কেন্দ্রের নাম চাকরির আবেদন পত্র দেওয়া মোবাইল নাম্বার (Mobile Number) বা ইমেইল এড্রেস (E-Mail Address) এ Message করে ইসলামী ব্যাংক লিমিটেড জানিয়ে দেবে। তাই আবেদনের পরবর্তী সময়ে আপনাকে প্রতিনিয়ত ইমেইলের ইনবক্স বা মোবাইলের ইনবক্স চেক করতে হবে।

প্রতিদিন নিত্য নতুন সকল জনপ্রিয় প্রাইভেট চাকরি ও সকল সরকারি চাকরি খবর বিস্তারিতভাবে জানতে আমাদের ওয়েবসাইট বুকমার্কে সেভ করে রাখুন।

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ এর মত আরো চলমান ব্যাংক চাকরি বিজ্ঞপ্তি দেখতে আমাদের ব্যাংক চাকরি ক্যাটাগরি ভিজিট করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top