সাকিবের আউটে তামিমের রিয়াকশন ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সাকিবের আউটে তামিমের রিয়াকশন। শুধুমাত্র বাংলাদেশের নয় আন্তর্জাতিক বিশ্বে এ বিষয়টি ছড়িয়ে গেছে এবং ব্যাপক আলোচনা সৃষ্টি করেছে।

গতকালকে অনুষ্ঠিত হয়েছিল রংপুর রেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল। বিপিএল খেলা অনুষ্ঠিত হয়েছে সম্পূর্ণ পয়েন্ট টেবিলের উপরে নির্ভর করে। যারা পয়েন্ট টেবিলের দিক থেকে এগিয়ে থাকলে তারাই পরের ম্যাচগুলোতে পারফরম্যান্স করতে পারবেন। টেবিলের প্রথম পজিশনে রয়েছে রংপুর রেঞ্জার্স যারা সবগুলো ম্যাচে জয়লাভ করেছে। তৃতীয় পজিশন জায়গা দখল করে রেখেছে ফরচুন বরিশাল। দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন সকল খেলোয়াড়েরা। আর দুই দলে রয়েছে যেমন রংপুর রেঞ্জার্স রয়েছে সাকিব আল হাসান এবং অন্যদিকে রয়েছে ফরচুন বরিশালে তামিম ইকবাল। এদের দুইজনকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে ভোও আগে থেকেই তবে কত বিশ্বকাপ থেকে এর বিতর্ক চলে আসছিল সর্বোচ্চ পর্যায়ে।

সাকিবের আউটে তামিমের রিয়াকশন ভিডিও

খেলাটি অনুষ্ঠিত হয়েছিল গতকালকে। তামিম দুর্দান্ত ব্যাটিং এর মাধ্যমে এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু সাকিব আল হাসানের ওভারে তিনি আউট হয়ে যান এই সময় হাত মুষ্টি করে সেলিব্রেট খরেন বাংলাদেশের সাকিব আল হাসান। আর এই বিষয়টির মানতে পারেনি বাংলাদেশের অন্যতম হার্ট হিটার ব্যাটসম্যান তামিম ইকবাল।

পরবর্তী রংপুর রেঞ্জার্স ব্যাটিংয়ের জন্য মাঠে নামেন। তখন ক্যাচ আউটের শিকার হন এই অলরাউন্ডার সাকিব হাসান। আর সেটি ব্যঙ্গ করে সেলিব্রেট করেন তামিম ইকবাল। এটি নজর কেড়েছে অলরাউন্ডার সাকিব আল হাসানের। এ বিষয় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া সাহা বিভিন্ন ধরনের অনলাইন মিডিয়াগুলোতে। এর মাধ্যমে প্রচুর আলোচনায় এসেছে উভয়। বিশ্বকাপের পর যেন তাদের তর্ক বিতর্ক থাকবেন। বিষয়টি আরো ঘোলাটে হয়ে গেছে। সাকিবের আউটে তামিমের রিয়াকশন ভাইরাল হয়ে গিয়েছে আন্তর্জাতিক বিশ্বে।

সাউথ আফ্রিকার ডেবিট মিলার

বিভিন্ন প্লাটফর্মে এ বিষয়ে সর্বোচ্চ ট্রেন্ডিং এ অবস্থান করছে। আপনারা যারা এরকম সকল হট খবর গুলো জানতে চান তারা অবশ্যই পাপড়ি নিউজ এর সঙ্গে থাকবেন। আমাদের পত্রিকায় দেওয়া হয়ে থাকে সকল গুরুত্বপূর্ণ বিষয়গুলি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top