কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রেঞ্জার্স বিপিএল ম্যাচ আজকে

বাংলাদেশের সময় ৬:৩০ থেকে শুরু হবে আজকের বিপিএল ম্যাচ। আর এই বিপিএল ম্যাচে অংশগ্রহণ করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রেঞ্জার্স। আজকের Comilla vs Rangpur BPL এই খেলা দেখার জন্য অপেক্ষমান রয়েছে প্রায় কয়েক কোটি মানুষ।

CH: 135/9 (20)

FBA: 51/1(5.2)

এবারের বিপিএল ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল গত মাসের ১৮ তারিখ থেকে। আর এবারের বিপিএলে অংশগ্রহণ করছে শক্তিশালী মোট সাতটি দল। পয়েন্ট টেবিলের উপরে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে সম্পূর্ণভাবে। যারা পয়েন্ট টেবিলে এগিয়ে থাকবে তারাই কেবল পরবর্তী ম্যাচে অংশগ্রহণ করতে পারবে। অর্থাৎ যারা সেরা ৪ তালিকায় অবস্থা করবে তারাই সেমিফাইনাল খেলতে পারবে। ইতিমধ্যে বিভিন্ন দলগুলোর নিজস্ব খেলা গুলো শেষ হয়ে গেছে এখন নির্ধারণ করা হবে সে বিষয়ের তালিকা। এখন নির্বাচন করা হচ্ছে সুপার ফোর।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রেঞ্জার্স আজকের বিপিএল ম্যাচ

এবারে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে রেখেছে এই দুইটি দল। কুমিল্লা ভিক্টরি আজকে শক্তিশালী করতে এসেছে ডেবিট মিলার। অন্যদিকে রংপুরে রয়েছে সাকিব আল হাসান এবং অন্যান্য সকল আন্তর্জাতিক প্লেয়াররা। বাঁচা মারার এই লড়াইয়ের দুর্দান্ত পারফরম্যান্স করবে উভয় দলের সকল খেলোয়াড়েরা। ধারণা করা হচ্ছে আজকের বিপিএল ম্যাচ সর্বোচ্চ সংখ্যক মানুষ দেখবেন এবং সর্বোচ্চ উত্তেজনাময় হবে।

Comilla vs Rangpur BPL

আজকের এই ম্যাচ সরাসরি দেখানো হবে স্যাটেলাইট টিভি চ্যানেলে। বাংলাদেশের সময় অনুসারে ৬:৩০ মিনিট থেকে চট্টগ্রাম স্টেডিয়ামে এই খেলা সম্প্রচার করা হবে সরাসরি। সময়ে খেলা দেখার জন্য বাংলাদেশের গাজী টিভি অথবা টি স্পোর্টস টিভিতে খেলা উপভোগ করতে পারবেন একজন দর্শক। আরো অন্যান্য বেশ কয়েকটি মাধ্যমে একজন দর্শক খেলা দেখতে পারবেন।

২০২৪ সালের বিপিএল পয়েন্ট টেবিল

বাংলাদেশের কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রেঞ্জার্স ছাড়া অন্যান্য বিপিএল ম্যাচ দেখতে অবশ্যই সময়সূচি দেখে নেবেন বিপিএলের। খুব শীঘ্রই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আর এর সম্পর্কে আপডেট তথ্য জানতে পাপড়ির সঙ্গে থাকবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top