প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল ২০২৪ পিডিএফ

মঙ্গলবার সন্ধ্যার দিকে ঘোষণা করে দেওয়া হয়েছে প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল ২০২৪। এবারের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল গত ২ ফেব্রুয়ারি রোজ শুক্রবারে। যে সকল পরীক্ষার্থীরা Primary Teacher Result 2024 PDF তে আগ্রহী তারা নিচের প্রতিবেদন থেকে দেখে নিন।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল দেখার নিয়ম

শিক্ষক নিয়োগের ফলাফল দেখার জন্য প্রথমে আপনাকে নিতে হবে একটি অ্যান্ড্রয়েড মোবাইল অথবা ডিভাইস। এরপর প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের টেলিটক ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। উক্ত ওয়েবসাইটে প্রবেশ করার পর সেখানে রোল নম্বর এবং পাশের সাল দিয়ে সাবমিট করলেই একজন প্রার্থী ফলাফল দেখতে পারবেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল ২০২৪ পিডিএফ

এ ফলাফল পিডিএফ আকারে প্রকাশিত করা হয়েছে। পিডিএফ ফলাফল দেখার জন্য আপনারা উপরের লেখার উপর প্রবেশ করুন তারপর সেখান থেকে ডাউনলোড করে নিন। সেখান থেকে আপনার পছন্দের রোল নম্বর অথবা আপনার রোল নাম্বার খুঁজে দেখে নিন আপনার কাঙ্খিত ফলাফল। এইবার যে ফলাফল দেওয়া হয়েছে সেটি হচ্ছে লিখিত পরীক্ষার ফলাফল। যারা এ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদেরকে টেলিটক সিমের মাধ্যমে এসএমএস দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে।

Primary Teacher Result 2024 PDF

যে সকল শিক্ষার্থীরা এবারের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের জন্য রয়েছে শুভকামনা। আর যারা উত্তীর্ণ হতে পারেনি তারা আগামী দিনের জন্য চেষ্টা করুন এবং নিজেকে সেই ভাবে প্রস্তুত করে তুলুন। প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল সংক্রান্ত তথ্য। অন্যান্য সকল হট নিউজগুলো পেতে হলে অবশ্যই আমাদের পাপড়িতে ভিজিট করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top