জাবি সি১ ইউনিট ভর্তি রেজাল্ট ২০২৪

আজকে প্রকাশিত করা হয়েছে জাবি সি ইউনিট ভর্তি রেজাল্ট। শুধুমাত্র সি ইউনিটের ১ ডিপার্টমেন্টের ফলাফল প্রকাশিত করা হয়েছে। এখন পর্যন্ত ফলাফল হাতে পাননি তারা অবশ্যই নিচে ধাপ গুলো অনুসরণ করুন এবং দেখে নিন ফলাফল।

গত কয়েকদিন আগে অনুষ্ঠিত হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সি ইউনিটের সকল পরীক্ষা। এই সি ইউনিটের পরীক্ষায় অংশগ্রহণ করেছে প্রায় কয়েক লক্ষ শিক্ষার্থীরা তবে এর ফলাফল ডিপার্টমেন্টের প্রকাশিত না করা হলো সম্প্রীতি সময়ে ১ ইউনিটের ফলাফল প্রকাশিত করা হয়েছে। ফলাফল কিভাবে পাবেন এবং দেখবেন কিভাবে সে বিষয় সম্পর্কেই পূর্ণাঙ্গ প্রতিবেদন তৈরি করা হচ্ছে আজকের নিউজে।

জাবি সি১ ইউনিট ভর্তি রেজাল্ট

গত বৃহস্পতিবার মূলত এই পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছিল। এই ডিপার্টমেন্টে মোট আসন সংখ্যা ছিল ৩২টি ছাত্র ও ৩২টি ছাত্রী। কিন্তু এর বিপরীতে মোট পরীক্ষার্থী অংশগ্রহণ করেছিল সর্বমোট চার হাজার তিনশো এর অধিক। প্রতি সিটের বিপরীতে প্রতিদ্বিতা করেছে প্রায় 70 জন করে শিক্ষার্থীরা। পরীক্ষার পর আর চারদিন পরে এ ফলাফল প্রকাশ করছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি কর্তৃপক্ষ।

JU C1 Unit result

যারা এর ফলাফল দেখতে ইচ্ছুক তারা অবশ্যই এই লিঙ্কে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন ফলাফল। পিডিএফ আকারে এই ফলাফল একজন শিক্ষার্থী দেখতে পারবে এমনকি রোল নাম্বার দিয়ে লগইন করেও দেখতে পারবেন একজন আবেদনকারী। ঐদিন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে প্রিলিমিনারি। যারা এই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদেরকে জাবি সি১ ইউনিট ভর্তি রেজাল্ট এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছিল।

ঢাবি সি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য এবং আপডেট জানতে হলে পাপড়ি নিউজ এর সঙ্গে থাকবেন। এখানে শেয়ার করা হয়ে থাকে নিয়মিত সকল শিক্ষা সংক্রান্ত তথ্যগুলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top