মুখোমুখি বরিশাল বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোর

মাঠে নামছে ফরচুন বরিশাল বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। শক্তিশালী Barishal বনাম Chittagong মুখোমুখি হবে একে অপরের বিপক্ষে দুপুর ১টা ৩০ মিনিট থেকে। যারা আজকের পারফরম্যান্সে এগিয়ে যেতে পারবে তারাই আগামী সেমিফাইনালে খেলতে পারবেন।

প্রথমদিকে বিপিএল ম্যাচ তেমনটা জমাতে না পারলেও এবার জমিয়ে তুলেছে দুর্দান্তভাবে। বিশেষ করে গত পাঁচ ম্যাচ থেকে দুর্দান্ত পারফরমেন্স হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে। রাসেলের দুর্দান্ত ব্যাটিং কোয়ালিটি এবারের বিপিএলকে জাগিয়ে তুলেছে নতুন ভাবে। প্রতিবেদনে তুলে ধরা হবে সম্প্রীতি সময়ে সকল খেলার আপডেট তথ্যগুলো। না আরো যোগ হচ্ছে নতুন নতুন সকল দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়েরা। বিশেষ করে দক্ষিণ আফ্রিকার কিছু খেলোয়াড়ের আগমনের কারণে আরো আকর্ষণীয় হয়ে উঠছে।

বরিশাল বনাম চট্টগ্রাম লাইভ স্কোর

দুর্দান্ত সুপার পারফরম্যান্সের খেলায় অংশগ্রহণ করবে। পয়েন্ট টেবিলের তৃতীয় স্থান জায়গা দখল করে রেখেছে শক্তিশালী দল ফরচুন বরিশাল আবার তারপরে অবস্থান করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সুপার ফোরে একে অপরের সাথে পারফরম্যান্স করা যাবে দুর্দান্তভাবে। সরাসরি সম্প্রচার দেখতে হলে স্কোরের আপডেটের সঙ্গে থাকবেন।

সব সময় আপডেট দেওয়া হয়ে থাকে সকল ক্রিকেট ম্যাচের লাইভ এবং অনলাইনে সকল খেলার তথ্যগুলো উপস্থাপন করা হয়। আজকের বিপিএল খেলা সরাসরি উপভোগ করতে চাচ্ছেন তারা বাংলাদেশের স্যাটেলাইট টিভি চ্যানেল টি স্পোর্টস অথবা গাজী টিভির মাধ্যমে উপভোগ করতে পারবেন। এছাড়াও আমাদের পত্রিকায় স্কোর ভিত্তিক দেওয়া হয়ে থাকে খেলার আপডেট খবর গুলো।

Barishal বনাম Chittagong

CH: 135/9 (20)

DBA: 84/1 (7)

আজকে ফরচুন বরিশালের পক্ষ হয়ে খেলবে দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার। দুর্দান্ত এই ব্যাটসম্যান কতটা পারফরম্যান্স করেছে তা দেখতে পেড়েছে ক্রিকেট বিশ্বকাপে এবারে। বরাবরই তারা ভালো খেলে আসছে ক্রিকেটপ্রমাণে। দেখা যাক এবারে বরিশাল বরাবর চট্টগ্রাম খেলাতে কতটা ভালো পারফরম্যান্স করতে পারে এই খেলোয়াড়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top