ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চেন্নাই সুপার কিংস

খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আর সেই বিষয় নিয়ে আজকে আলোচনা করব চেন্নাই সুপার কিংস দল সম্পর্কে নিয়ে। চলুন তাহলে আজকে আমরা দেখে নেই ভারতের এই প্রিমিয়ার লিগের দুর্দান্ত সকল খবর।

আগামী মাস থেকে শুরু হতে যাচ্ছে আইপিএল। বলা হয়ে থাকে ভারতের মধ্যে শুধু নয় আন্তর্জাতিক বিশ্বের সবচেয়ে ক্রিকেট আয়োজন করা হয় তার মধ্যে ব্যয় বহুল এটি। অর্থাৎ সবচেয়ে ব্যয়বহুল ক্রিকেট আয়োজক এর মধ্যে প্রথম স্থান দখল করে রেখেছে আইপিএল। এবারের অংশগ্রহণ করছে বিভিন্ন দলগুলো তার মধ্যে অন্যতম একটি দল হচ্ছে চেন্নাই। আমি আজকে আমরা এ দল সম্পর্কে জানব আরো জানবো বিভিন্ন গুরুত্বপূর্ণ সকল তথ্য।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চেন্নাই সুপার কিংস

২০০৮ সালে এই দলটি প্রতিষ্ঠা লাভ করে চেন্নাইতে। অন্যতম একজন অধিনায়ক হচ্ছে মহেন্দ্র সিং ধোনি। সময় ধরে তিনি এই দলের সাথে যুক্ত রয়েছেন। দল থেকে অবসর নিলেও তিনি আইপিএল থেকে এখনো অবসর নেয়নি। এবার তার শেষ আইপিএল ম্যাচ। পারফরমেন্স করবে এখান থেকেই। সর্বশেষ আইপিএল ম্যাচ খেলবে মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংস হতে। আমরা এখন নিচে থেকে দেখে নেই এবারের এই দলের স্কোয়াড সম্পর্কে।

Chennai Super Kings Cricket Ltd

ডেভন কনওয়ে,
রুতুরাজ গায়কোয়াড়,
তুষার দেশপান্ডে,
আজিঙ্কা রাহানে,
শিভম দুবে,
মঈন আলী,
সিমারজিৎ সিং,
শেখ রশিদ
মিচেল স্যান্টনার
রবীন্দ্র জাদেজা,
মহেন্দ্র সিং ধোনি
দীপক চাহার,
রাজবর্ধন হাঙ্গারগেকার,
অজয় মন্ডল,
মাহেশ থিকশানা,
মাথিশা পাথিরানা,
মুকেশ বরুণ,
নিশান্ত সিন্ধু,
ড্যারিল মিচেল,
সামির রিজভী,
শার্দুল ঠাকুর,
প্রশান্ত সোলাঙ্কি,
মুকেশ চৌধুরি,
রাচিন রবীন্দ্র,
মুস্তাফিজুর রহমান,
আভানিশ রাও

এবারের এই দলের রয়েছে শক্তিশালী সকল দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়েরা। এবারের ম্যাচ এবং তাদের দল সম্পর্কে জানতে হলে অবশ্যই পাপড়ি নিউজ এর সঙ্গে থাকবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top