ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪

গতকালকে প্রকাশিত করা হয়েছে ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল। যদি কোন শিক্ষার্থী এখন পর্যন্ত এ ফলাফল না পেয়ে থাকে তাহলে অবশ্যই আমাদের এখান থেকে ফলাফল দেখবেন।

তবে আজকের যে ফলাফল প্রকাশিত করা হয়েছে সেটি প্রকাশিত করা হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় কোর্স হচ্ছে অর্ডার তারপরে যাকে দখল করে রেখেছে ডিগ্রী। তবে এই ডিগ্রি বিভিন্ন প্রতিষ্ঠার থেকে অর্জন করা হলেও বেশ জনপ্রিয়তা রয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। এখানে প্রত্যেক বছর প্রায় কয়েক লক্ষ শিক্ষার্থী ডিগ্রিতে ভর্তি হয়ে থাকে নতুন করে। সারা বাংলাদেশ জুড়ে রয়েছে সরকারি বেসরকারি অনেকগুলো ডিগ্রী পড়াশোনা করার শিক্ষা প্রতিষ্ঠান।

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪

গতকাল দুপুরের দিকে এই ফলাফল প্রকাশিত করা হয় কিন্তু আমাদের মধ্যে অনেকে এই ফলাফল দেখতে পারেন। যারা ফলাফল দেখতে পারেনি তারা অবশ্যই এই লিংকে প্রথমে প্রবেশ করবেন। এই ওয়েবসাইটে প্রবেশ করার পর প্রথমে নির্বাচন করতে হবে ডিগ্রী এরপর আপনি কোন সেশনের ফলাফল দেখতে এই ওয়েবসাইটে প্রবেশ করার পর প্রথমে নির্বাচন করতে হবে ডিগ্রী এরপর আপনি কোন ফলাফল এই ওয়েবসাইটে প্রবেশ করার পর প্রথমে নির্বাচন করতে হবে ডিগ্রী এরপর আপনি কোন বছরের ফলাফল দেখতে চাচ্ছেন সেটি নির্বাচন করতে হবে।

Degree 3rd year result 2024

এরপর পর্যায়ক্রমে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন নাম্বার এবং প্রবেশ করিয়ে ক্যাপচা আপলোড করে সাবমিট করে ফলাফল দেখতে পারবে। এভাবেই ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল দেখতে হয়। একই পদ্ধতিতে শিক্ষার্থীরা বিভিন্ন বর্ষের এবং স্নাতক ফলাফল দেখতে পারবেন। শিক্ষা সম্পর্কিত আরো গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পাঠ করবেন। আমাদের পত্রিকা থেকে সর্বশেষ শিক্ষা খবর গুলো বাদ দেন সবার আগে।

ঢাবি ক বিভাগ ভর্তি পরীক্ষার ফলাফল 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top