বুয়েট চূড়ান্ত ভর্তি ফলাফল ২০২৪

মার্চ মাসেই প্রকাশ করা হবে বুয়েট চূড়ান্ত ভর্তি ফলাফল ২০২৪। যারা এই ফলাফল দেখতে আগ্রহী তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের পর আমাদের এই প্রতিবেদন থেকে দেখে নিতে পারবেন ফলাফল। চলুন তাহলে দেখে নেই এখন আমরা এখানকার ভর্তি ফলাফল সংখ্যা আপডেট তথ্যগুলো।

বুয়েটের ইতিমধ্যে বাছাই পর্ব পরীক্ষা এবং লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত করা হয়েছে। এবার চূড়ান্ত পরীক্ষার রেজাল্ট দিবে খুব শীঘ্রই। গত কয়েকদিন আগে অনুষ্ঠিত হয়েছে এর চূড়ান্ত পরীক্ষা। আসুন এই পরীক্ষা চলতাছে কিছু আপডেট তথ্যগুলো এখন আমরা দেখে নেই। গত ৯ মার্চ শনিবার অনুষ্ঠিত হয়ে গিয়েছে চূড়ান্ত ভর্তি পরীক্ষা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের। এবারের এই ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে সর্বমোট ৬ হাজার ৩৯ জন। পরীক্ষায় অংশগ্রহণ করার পর থেকেই শিক্ষার্থীরা ফলাফল দেখার জন্য আগ্রহ প্রকাশ করছেন। ফলাফল কিভাবে দেখবেন সে বিষয়টি নিচে তুলে ধরা হলো।

বুয়েট চূড়ান্ত ভর্তি ফলাফল ২০২৪

শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করার পর থেকেই রে ফলাফল দেখতে আগ্রহে প্রকাশ হচ্ছেন। এ ফলাফল দেখার জন্য শিক্ষার্থীদের নির্দিষ্ট কিছু ধাপ অতিক্রম করতে হবে তারপরে এই ফলাফল দেখতে পারবেন। চূড়ান্ত ফলাফল দেখার জন্য অবশ্যই শিক্ষার্থীদের প্রবেশ করতে হবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে। সেখানে গিয়ে দেখতে পারবেন ফলাফল নামের একটি অপশন। এবার এই অপশনে প্রবেশ করতে হবে তারপর ফলাফল অপশন থেকে এ ফলাফল দেখতে পারবেন একজন শিক্ষার্থী।

Buet admission result 2024

অথবা উপরের এই লিংকে প্রবেশ করে শিক্ষার্থীরা সরাসরি ফলাফল দেখতে পারবেন বুয়েট চূড়ান্ত ভর্তির। আবার অনেকের প্রশ্ন হচ্ছে এ ফলাফল কবে ঘোষণা করবে। ভর্তি কমিটির তথ্য অনুসারে এ ফলাফল ঘোষণা করা হবে এই মার্চ মাসেই তবে ঠিক কত তারিখে সেটি এখন পর্যন্ত প্রকাশিত করা হয়নি। এ বিষয় সম্পর্কে আপডেট তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পাপড়ি নিউজ পত্রিকা নিয়মিত পড়বেন আপনারা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top