বাংলাদেশ সরকারি কর্ম কমিশন নিয়োগ ফলাফল

গতকালকে প্রকাশিত হয়েছে বাংলাদেশ সরকারি কর্ম নিয়োগ কমিশন পরীক্ষার ফলাফল। আর যারা এই পরীক্ষার ফলাফল দেখতে আগ্রহী তারা নিজের ধাপ অনুসরণ করুন এবং দেখে নিন। আসুন এখন আমরা দেখে নেই এই নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্য।

বাংলাদেশের যতগুলো সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি রয়েছে তার মধ্যে অন্যতম একটি আকর্ষণীয় হচ্ছে বাংলাদেশ কর্ম কমিশন কার্যালয়। এখানে প্রত্যেক বছর অনেক সংখ্যক প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হয়ে থাকে উচ্চ পদে। প্রতিবারের মতো এবারও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছিল বেশ কয়েকটি পদে। আর এই সকল পদের বিপরীতে আবেদন করেছিলেন বাংলাদেশের স্থায়ী নাগরিকরা। আর প্রার্থীদেরকে এখানে আবেদন করা হয়েছিল অনলাইনের মাধ্যমে। যারা এখানে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদেরই ফলাফল প্রকাশিত করা হয়েছে গতকালকে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন নিয়োগ ফলাফল

যারা এই ফলাফল দেখতে আগ্রহী তারা সরাসরি বাংলাদেশ সরকারি কর্মকমিশন এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে সেখান থেকে ফলাফল দেখতে পারবেন। আর যে সকল প্রার্থীরা উত্তীর্ণ হয়েছে তাদেরকে এসএমএসের মাধ্যমে এই ফলাফল জানিয়ে দেওয়া হয়েছে। তবে যারা তাও দেখতে পারছেন না তারা সরাসরি এই লিঙ্কে প্রবেশ করুন। এ লিংকে প্রবেশ করার পর দেখতে পারবেন একটি পিডিএফ ফাইল রয়েছে ফলাফল প্রকাশের।

আর এই পিডিএফ ফাইল ডাউনলোড করে সংরক্ষণ করে দেখো সেখান থেকে খুঁজে দিন আপনার রোল নম্বর। যদি এখানে প্রার্থীর রোল নাম্বার দেওয়া থাকে তাহলে সে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবং পরবর্তী তাদের জন্য সে প্রস্তুতি গ্রহণ করবে। যারা এখন পর্যন্ত ফলাফল দেখতে পারেননি তারা অপেক্ষা করুন অথবা আমাদের এই ওয়েবসাইটের কমেন্ট বক্সে কমেন্ট করুন আমরা ফলাফল থেকে আপনাদেরকে জানিয়ে দেবো। আরো অন্যান্য নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত আপডেট তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top