বিপিএল লাইভ স্কোর ২০২৪, BPL Live Streaming Today

আজকের এই প্রতিবেদনের তুলে ধরে হবে বর্তমান সময়ে চলমান বিপিএল লাইভ স্কোর ২০২৪। কারণ আজকে অনুষ্ঠিত হচ্ছে বিপিএল ফাইনাল খেলা। আর আপনারা এই প্রতিবেদনে দেখতে পারবেন Today BPL Live Score 2024.

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

ঢাকার স্টেডিয়ামে আজকে অনুষ্ঠিত হচ্ছে বিপিএল ফাইনাল ম্যাচ। আর বিপিএল ফাইনাল ম্যাচে পারফরমেন্স করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর ফরচুন বরিশাল ক্রিকেট টিম। পয়েন্ট টেবিলের প্রথম স্থান জায়গা দখল করে রেখেছিল প্রথম থেকেই রংপুর রেঞ্জার্স। কিন্তু সর্বশেষ মুহূর্তে তারা ফরচুন বরিশালের কাছে হেরে গিয়ে ফাইনাল থেকে বিতাড়িত হয় তারা। অন্যদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান পয়েন্ট টেবিলের দ্বিতীয় পজিশনে থাকার পর সব দলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে নেয় তারা। আর তৃতীয় পজিশন থেকে রংপুর রেঞ্জার্সকে হারিয়ে বিপিএল নিশ্চিত করে ফরচুন বরিশাল।

আজকের বিপিএল লাইভ স্কোর ২০২৪ দেখুন, BPL Live Streaming Today

আজকের এই খেলা সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের পত্রিকায়। অর্থাৎ আপনারা আমাদের এই প্রতিবেদন থেকে সরাসরি উপভোগ করতে পারবেন। এজন্য আমাদের নিচের দেওয়া আর্টিকেলে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন সরাসরি লাইভ খেলা।

BPL Live Score Today

Comilla: 154/6(20)

Barishal: 157/4(19)

পাপড়ির নিউজের পত্রিকা ব্যতীত সরাসরি সম্প্রচার খেলা দেখানো হবে বাংলাদেশের অন্যতম একটি টফি অ্যাপের মাধ্যমে। যারা এছাড়াও অন্যান্য মাধ্যমে লাইভ স্কোর আপডেট জানতে চাচ্ছেন তারা অবশ্যই দারাজ অ্যাপ অথবা মাইজিপি অ্যাপের মাধ্যমে দেখতে পারেন। আমাদের ওয়েবসাইটে আজকের বিপিএল লাইভ স্কোর দেখার পাশাপাশি বিভিন্ন খেলার লাইভ তথ্য গুলো দেওয়া হয়ে থাকে। আপনারা যদি এই লাইভ খেলা সরাসরি সম্প্রচার উপভোগ করতে চান তাহলে সে ক্ষেত্রে অবশ্যই আমাদের পত্রিকার আপডেটের সঙ্গে আপনারা অবস্থান করবেন।

আপনাদের জন্য নিচে দেওয়া হল আজকের ম্যাচ সরাসরি লাইভ দেখানোর প্রতিবেদন। আপনারা এখান থেকে লাইভ উপভোগ করতে পারবেন সরাসরি সম্প্রচার ভাবে।

কুমিল্লা বনাম বরিশাল লাইভ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top