কুমিল্লা বনাম বরিশাল লাইভ আজকের ফাইনাল ম্যাচ

আজকে মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা বনাম বরিশাল বিপিএল লাইভ খেলা। Comilla Vs Barishal Live Score দেখতে হলে অবশ্যই আমাদের এই পত্রিকা শেষ পর্যন্ত পড়বেন। কারণ আমাদের পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে বিপিএল খেলা সরাসরি সম্প্রচার।

Comilla- 154/6(20)

Barishal: 157/4(19) Win

বাংলাদেশ সময়ের ঠিক ৭ টায় অনুষ্ঠিত হবে আজকের বিপিএল ফাইনাল ম্যাচ। আর আজকের এই ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের স্টেডিয়ামে। যারা সরাসরি খেলা দেখতে ইচ্ছুক তারা ইতিমধ্যে পৌঁছে গিয়েছে মিরপুর স্টেডিয়ামে এবং তারা খেলা উপভোগ করার জন্য হাজির হয়েছে। কুমিল্লা বনাম বরিশাল খেলা দেখার জন্য আগ্রহ যাদের রয়েছে তারা এখন দেখবেন মাঠে বসেই খেলা। আবার অনেকে যারা মাঠে বসে খেলা দেখতে পারবে না তারা দেখবেন টিভি চ্যানেলের আজকের ম্যাচ। এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে বিভিন্ন ধরনের টিভি চ্যানেলে। তাছাড়া কিভাবে এই ম্যাচ দেখবেন সে সম্পর্কে আলোচনা করা হচ্ছে আমাদের আজকের এই নিউজ এ। চলুন তাহলে আমরা কথা না বাড়ি এখন চলে যাই আলোচনার মূল প্রসঙ্গে।

কুমিল্লা বনাম বরিশাল লাইভ বিপিএল ম্যাচ

আজকের এই খেলা সরাসরি সম্প্রচার করা হবে আমাদের পাপড়ি নিউজে। মূলত এই খেলা অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময়ের সন্ধ্যা ৭টা থেকে। যারা এই খেলা দেখতে আগ্রহী তারা নির্দিষ্ট সময়ের পর আমাদের এই প্রতিবেদনে প্রবেশ করবেন আর এখান থেকে সরাসরি লাইভ খেলা উপভোগ করবেন। একমাত্র আমাদের পত্রিকায় সরাসরি সম্প্রচার করা হয় আজকের বিপিএল লাইভ ম্যাচ। সুতরাং দেরি না করে এখনি Comilla Vs Barishal Live Score উপভোগ করার জন্য আমাদের পত্রিকায় অবস্থান করুন।

আজকের বিপিএল ফাইনাল ম্যাচ ( Comilla Vs Barishal Live Score )

এই ম্যাচে অংশগ্রহণ করছে শক্তিশালী দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যারা ইতিমধ্যে বেশ কয়েকটি ম্যাচে জয় লাভ করেছে এমনকি এর আগেও বিপিএলে জয়লাভ করেছে। আবার অন্যদিকে রয়েছে ফরচুন বরিশাল এখানে রয়েছে দুর্দান্ত সকল খেলোয়াড়েরা। তাই আজকের কুমিল্লা বনাম বরিশাল লাইভ বিপিএল ম্যাচ জমে উঠবে। আপনারা যারা আজকের এই খেলা সরাসরি দেখতে চাচ্ছেন তারা অবশ্যই তারা টফি অ্যাপ এর মাধ্যমে খেলা দেখতে পারবেন। এছাড়াও বিভিন্ন ধরনের এসকর্ট দেখার জন্য মাই জিপি অ্যাপ দেখতে পারেন আপনারা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top