আর্মি মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪

আজকে প্রকাশিত করা হয়েছে আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষার ফলাফল। যারা এই ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে তাদের পরীক্ষার রেজাল্ট দেওয়া হয়েছে। আপনি যদি আপনার ফলাফল দেখতে চান তাহলে অবশ্যই নিচের ধাপ অনুসারে ফলাফল দেখে নিবেন।

আর্মি মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল

প্রতিবছরের মত এবারও ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয় যার বিপরীতে শিক্ষার্থীরা আবেদন করেন। তবে এখানে নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন শিক্ষার্থীরাই আবেদন করতে পেরেছেন এবং তার বিপরীতেই তারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। যে সকল শিক্ষার্থী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের আগামী তিন মার্চ মৌখিক পরীক্ষায় অনুষ্ঠিত হবে। এ পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য তারা ইতিমধ্যে প্রস্তুতি গ্রহণ করছে।

মোট ৬টির মত আর্মি মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে গত ১৪ই জনুয়ারি থেকে আর এই আবেদন প্রক্রিয়া চলমান থাকে গত ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। এরপর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। আর এই পরীক্ষার ফলাফলে প্রকাশিত করা হয়েছে গতকাল রাতে। যারা এই ফলাফল দেখতে আগ্রহী তারা অবশ্যই বাংলাদেশ আর্মি মেডিকেল কলেজের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে সেখান থেকে ফলাফল দেখে নিবেন।

বর্তমান সময়ে চলমান সকল সরকারি বেসরকারি সকল শিক্ষা প্রতিষ্ঠানের ভর্তি পরীক্ষার ফলাফল দেখার জন্য আমাদের পাপড়ি নিউজ নিয়মিত পড়বেন। এখানে আপলোড করা হয়ে থাকে সকল ভর্তি পরীক্ষার ফলাফল এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top