বইমেলাতে মুশতাক তিশার ভালোবাসার গল্প

বয়সের ব্যবধানে বিয়ে করেছে মুশতাক এবং তিশা। আর তাদের নিয়ে প্রকাশিত করা হয়েছে মুশতাক তিশার ভালোবাসা গল্পের বই। বই লিখেছেন স্বয়ং খন্দকার মুশতাক। ইতিমধ্যে ২০২৪ সালের বই মেলাতে প্রকাশিত হয়েছে এই বই। যা অনেকটা বিতর্কের সৃষ্টি করেছে।

নতুন বছরের প্রথম দিকে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পায় তাদের এই ভালোবাসার গল্প। মূলত এটি গল্প নয় সত্যি ঘটনা ঘটেছে মতিঝিল আইডিয়াল কলেজের গভর্নিং বডির সদস্য এবং ঐ কলেজ পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে। যাদের বয়সের ব্যবধান হচ্ছে প্রায় ৩০ বছরের অধিক। বলা হচ্ছে ঐ সদস্যের বয়স আনুমানিক ৫০ বছর। অন্যদিকে ছাত্রীর বয়স হচ্ছে ১৮ বছরের নিচে। তারা ভালোবাসার বন্ধনে আবদ্ধ হন। এরপর তারা চূড়ান্তভাবে বিয়ে করে নেন। এরপর এই বিষয়টি ফেসবুক এবং বিভিন্ন ব্যাপক ভাইরাল হয়। তবে প্রচুর সমালোচনার শিকার হয় তারা বইমেলা থেকে এবং বেশ অপ্রীতিকর ঘটনা ঘটে তাদেরকে কেন্দ্র করে।

বইমেলাতে মুশতাক তিশার ভালোবাসার গল্প

বৃহস্পতিবার পহেলা ফেব্রুয়ারি উদ্বোধন করা হয় ২০২৪ সালের বইমেলা। এই বারের বইমেলাতে অংশগ্রহণ করে বিভিন্ন ধরনের লেখকরা এবং কবিরা। প্রকাশিত করা হয় বিভিন্ন লেখক লেখিকার বইগুলো। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় থেকে বর্তমান প্রজন্মের হিরো আলমের গল্পের বইও এখানে প্রকাশিত করা হয়েছে। এর মধ্যে সবচেয়ে যে বিষয়টি ভাইরাল হয়েছে সেটি হচ্ছে মুশতাক এন্ড তিশা এবং তিশার ভালোবাসার গল্প বই। আরে এই বইটি লিখেছে খন্দকার মুশতাক নিজেই।

বইটি প্রকাশনা করা হয় প্রথম দিক থেকে কিন্তু তারা আলোচনায় আসে এই বিষয় নিয়ে গত ৯ ফেব্রুয়ারিতে। তাদের স্টলে বইপ্রচারণার জন্য এবং বিক্রির জন্য ঘুরতে যান তিশা এবং মুশতাক। স্বাভাবিকভাবেই তারা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে ই সাধারণ দর্শকদের মুখে শোনা যায় ভুয়া ভুয়া। আরো কিছু শিক্ষার্থী এবং সাধারণ মানুষ এর তোপের মুখে পড়ে তারা।

পরবর্তী সময়ে তাদেরকে দায়িত্বরত পুলিশ এবং আনসার বাহিনীর মাধ্যমে সরে যেতে হয়। এই বিষয়টি সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হয়ে যায়। বইমেলাতে মুশতাক তিশার ঘটনা ছিল এটি। আরো সকল আপডেট খবরগুলো পেতে হলে পাপড়ি নিউজে চোখ রাখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top