জাবি ডি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল

আজকে মধ্যরাতের দিকে প্রকাশিত করা হয়েছে জাবি ডি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল। যারা এই বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের ফলাফলের প্রকাশিত করা হয়েছে আজকে।

গত ২৭ এবং ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ডি ইউনিট এর পরীক্ষা। মূলত ২৭ তারিখ অনুষ্ঠিত হয়েছে ছাত্রীদের পরীক্ষা এবং ২৮ তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ছাত্রদের। সেই পরীক্ষার ফলাফল প্রকাশিত করা হয়েছে আজকে। যারা এই পরীক্ষার ফলাফল দেখতে আগ্রহে তারা নিজের পদ্ধতি অনুসরণ করুন এবং দেখেনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এ শাখা ভর্তি ফলাফল। কেননা যে সকল ভর্তি উচ্চ শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছে তাদের পরবর্তী ধাপে আরেকটি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। কারণ কয়েকটি ধাপ অতিক্রম করে একজন শিক্ষার্থী চূড়ান্তভাবে এখানে বসতে হওয়ার সুযোগ পান।

জাবি ডি ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট

এবারের যে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত করা হয়েছে তা দেখার জন্য শিক্ষার্থীদেরকে প্রয়োজন হবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইস অথবা কম্পিউটার। অবসর যে সকল পরীক্ষার্থীরা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদেরকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে। এছাড়াও যারা ফলাফলের তালিকা দেখতে চাচ্ছেন তারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন। এই ওয়েবসাইটে প্রবেশ করার পর শিক্ষার্থীরা দেখতে পারবেন ফলাফল নামের একটি অপশন রয়েছে।

JU D unit admission Result

এবার এই অপশনটিতে প্রবেশ করার পর সেখানে ডি ইউনিটের ফলাফল পিডিএফ আকারে দেখা যাবে। এই pdf ফাইল প্রথমে সংরক্ষণ করতে হবে তারপরে সেটি ওপেন করে দেখতে পারবেন একজন শিক্ষার্থী জাবি ডি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল। শিক্ষা সংক্রান্ত আরো সর্বশেষ আপডেট এবং বিষয়গুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পাঠ করবেন।

ঢাবি সি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top