জাবি এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪

এইমাত্র প্রকাশিত হয়েছে জাবি এ ইউনিট পরীক্ষার ফলাফল। যারা এখন পর্যন্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট পরীক্ষার রেজাল্ট এখনো দেখেননি তারা নিচের ধাপ গুলো অনুসরণ করুন এবং দেখে নিন আজকের এই ফলাফল।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় গত কয়েকদিন আগে। প্রতিবছর এখানে ভর্তি পরীক্ষায় অনুষ্ঠিত হয় গুচ্ছ পদ্ধতিতে। ‌ যদিও এর আগে এককভাবে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে তবে এখন গুচ্ছ পদ্ধতিতে এই পরীক্ষায় অনুষ্ঠিত হচ্ছে। আবেদন করতে হলে শিক্ষার্থীদেরকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হয়। অলাইন ব্যতীত কোন ধরনের আবেদন গ্রহণ করা হয় না এখানে। প্রার্থীরা প্রতি বছরের মত অনলাইনে আবেদন করেছিলেন এরপর বৃহস্পতিবার ৫ শিফটে এই ইউনিটের পরীক্ষায় অনুষ্ঠিত হয়। এ ইউনিটে মোট পরীক্ষার্থী ৪৫ হাজার প্রার্থীরা আবেদন করেছিলেন‌। এর মধ্যে পাস করেছেন ২৮ হাজার ৭৯৩ শিক্ষার্থীরা। সিট ছিল তার বিপরীতে ১০গুণ বেশি শিক্ষার্থীদেরকে পাস করানো হয়েছে। পরবর্তী ধাপে বিভিন্ন ধরনের পরীক্ষা নেওয়ার মাধ্যমে চূড়ান্তভাবে পরীক্ষার ফলাফল প্রকাশিত করা হবে।

জাবি এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪

যারা এখন পর্যন্ত ফলাফল পায়নি তারা নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন ফলাফল। আজকে অনুষ্ঠিত হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। ভর্তি পরীক্ষার ফলাফল এবং যাবতীয় সকল তথ্যযাত্রা হলে অবশ্যই আমাদের পাপড়ি নিউজ এর সঙ্গে থাকবেন। ওয়েবসাইটে সকল শিক্ষা খবর তথ্যগুলো শেয়ার করা হয়ে থাকে।

JU A unit Admission Result

এছাড়াও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আরো অন্যান্য ইউনিটের ফলাফল এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানতে হলে পাপড়ির সঙ্গে থাকুন। শিক্ষার্থীদের কথা বিবেচনা করে আমরা সকল তথ্যগুলো দিয়ে থাকি বিনামূল্যে এবং আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত থাকি। এইরকম আরো অন্যান্য তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পাঠ করবেন এবং শেয়ার করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top