আইপিএল সময়সূচি ২০২৪

আগামী মার্চ মাস থেকেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এরমধ্যেই অনেকে দেখতে চেয়েছেন আইপিএল সময়সূচী। নিচে আপনাদের সুবিধার্থে ছবি আকারে দেওয়া হল IPL schedule 2024.

সারা বিশ্বের যতগুলো ক্রিকেট টুর্নামেন্ট রয়েছে তার মধ্যে সবচেয়ে ব্যয়বহুল হচ্ছে আইপিএল। একটি খেলোয়ারকে ক্রয় করা হয় কোটি টাকা দিয়ে। যেমন ‌ এবারের আইপিএলের সর্বোচ্চ টাকা দিয়ে কেনা হয়েছে মিচেল স্টার্ককে। মাত্র তাকেই কেনা হয়েছে ২৪ কোটি টাকার উপরে। এছাড়াও ১০ কোটি টাকার উপরে বেশি কেনা হয়েছে প্রায় আরো অনেক সংখ্যক প্লেয়ারকে। প্রতিবার আইপিএলে খরচ করা হয়ে থাকে প্রায় কয়েকশো কোটি টাকা থেকে কয়েক হাজার কোটি টাকা পর্যন্ত। যত দিন যাচ্ছে তত আইপিএল জনপ্রিয়তা অর্জন করছে এবং শীর্ষ পজিশন দখল করে নিচ্ছে জনপ্রিয়তার দিক থেকে। প্রতিবারের মতো এবারও আয়োজন করা হয়েছে

আইপিএল সময়সূচি ২০২৪

এবারের আইপিএলে অংশগ্রহণ করছে সকল শক্তিশালী দলগুলো। এবারের দলে যারা অংশগ্রহণ করছে তাদের খেলোয়াড়েরা অত্যন্ত দুর্দান্ত। পারফরম্যান্সের কারণেই যত দিন যাচ্ছে তত তার গুলো শক্তিশালী হচ্ছে। বাংলাদেশ থেকে এবারের আইপিএলে অংশগ্রহণ করছে মুস্তাফিজুর রহমান এককভাবে। প্রত্যেকবার সাকিব আল হাসান পারফরমেন্স করলেও এবারে তিনি নিজে থেকেই বাদ দিয়েছেন। বাংলাদেশ থেকে প্রত্যেক সময় উপভোগ করে। আর এই খেলা দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকে সকলে।

কিন্তু নির্দিষ্ট নিয়মে এবং নির্দিষ্ট সময় এই খেলা অনুষ্ঠিত হয়। অর্থাৎ নির্দিষ্ট সময়সূচি মেনেই এই খেলা চলমান থাকে। আজকের এই প্রতিবেদনে আইপিএল সময়সূচি নিয়েই আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে। অর্থাৎ এখান থেকে আপনারা দেখতে পারবেন কোন খেলা কখন অনুষ্ঠিত হবে সেই বিষয়টি। অর্থাৎ যারা এবারের সময়সূচি দেখতে আসবে তারা অবশ্যই প্রবেশ করে খেলা দেখে নিবেন।

IPL schedule 2024 Watch

এবারের আইপিএল খেলা দেখতে আগ্রহে তারা এই সময়সূচি দেখে দেখে নেবেন। পাপড়ি নিউজে দেওয়া হয়ে থাকে সকল আপডেট খেলা সংক্রান্ত তথ্যগুলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top