ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৪

আর মাত্র কয়েকদিন বাকি তারপরে প্রকাশিত হবে ডেন্টাল ভর্তি পরীক্ষা রেজাল্ট ২০২৪। গত শুক্রবার অনুষ্ঠিত হয়ে গিয়েছে এর পরীক্ষা আর যারা ফলাফল দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন করবেন এবং সেখান থেকে দেখে নিবেন কিভাবে ফলাফল দেখতে হয়।

বর্তমানে সবচেয়ে বেশি আগ্রহ দেখা যায় শিক্ষার্থীদের মেডিকেল সেক্টরে পড়াশোনা করার। যদিও ইতিমধ্যে মেডিকেল ভর্তি ২০২৩৯ সালে ভর্তি কার্যক্রমে প্রায় শেষের দিকে। যেমন ভর্তি পরীক্ষায় অনুষ্ঠিত হয়েছে এমনকি দ্বিতীয় পর্যায়ের মাইগ্রেশনও শেষ হয়ে গেছে। অর্থাৎ এখন শুধুমাত্র চূড়ান্তভাবে ভর্তি বাদ রয়েছে যা উন্নতি হবে খুব শীঘ্রই। তবে গত কয়েকদিন আগে অনুষ্ঠিত হয়েছে ডেন্টাল ভর্তির পরীক্ষা ২০২৪। আর এই পরীক্ষায় অংশগ্রহণ করার পর থেকেই শিক্ষার্থীরা জানতে চাচ্ছেন তাদের ফলাফল কবে দেওয়া হবে সে বিষয়টি সম্পর্কে। চলুন তাহলে দেখে নেই আমরা এ বিষয় সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো।

ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৪

এবারের এই ডেন্টাল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে সরকারের একটি কলেজ এবং বাকি আটটি অন্যান্য ডেন্টাল কলেজগুলো। প্রতিটি সিটের বিপরীতে প্রতিযোগিতা করেছে প্রায় ৭০ জনের বেশি শিক্ষার্থীরা। পড়তে পরীক্ষায় অংশগ্রহণ করার পরে শিক্ষার্থীদের যে বিষয়টি বেশি আগ্রহ দেখা দিয়েছে সেটি হচ্ছে ফলাফল দেখা। মূলত স্বাস্থ্য মন্ত্রণালয়ের অর্থাৎ অধিদপ্তরের অধীনে এ পরীক্ষায় অনুষ্ঠিত হয়ে থাকে এখনো যাবতীয় কার্যক্রমে তাদের অধীনে হয়ে থাকে। যারা এই ফলাফল দেখতে আগ্রহে তারা নিচের দেওয়া লিংকে প্রবেশ করে নেব সেখান থেকে দেখে নিন আপনার রোল নম্বর দিয়ে ফলাফল।

Dental admission result 2024

এখান থেকে ফলাফল দেখার জন্য অবশ্যই শিক্ষার্থীদের ষকে উপরের লিংকে প্রবেশ করতে হবে। তারপর সেশন অনুসারে রোল নম্বর দিয়ে সাবমিট করলে একজন শিক্ষার্থী ফলাফল দেখতে পারবেন। দাদাকে বল এই বছর পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারাই এই ফলাফল দেখতে পারবেন শুধুমাত্র। ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৪ ছাড়াও আরো অন্যান্য পরীক্ষার ফলাফল দেখার জন্য অবশ্যই আমাদের পাপড়ি নিউজ নিয়মিত পড়বেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top