CKRUET Result 2024 Pdf প্রকৌশল ভর্তি পরীক্ষার ফলাফল

আজকে প্রকৌশল বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। এই ফলাফল দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা। এবারের পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন প্রায় ৫০ হাজারের অধিক শিক্ষার্থীরা। তবে যাই হোক এখন আমরা জানবো এই ফলাফল সংক্রান্ত তথ্যগুলো।

গত কয়েক সপ্তাহ আগে অনুষ্ঠিত হয়ে গিয়েছে গুড সব প্রকৌশল বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাটি। আর এবারের ভর্তি পরীক্ষায় ফলাফল প্রকাশিত করা হবে CKRUET Result. যে সকল শিক্ষার্থীরা ফলাফল দেখতে আগ্রহী তারা এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ে নিন এবং দেখে নিন ফলাফল। পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর ভর্তি কমিটির বিশেষ এক সূত্রের মাধ্যমে জানা যায় পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর থেকেই খাতা দেখার কার্যক্রম ও চলমান থাকে। মূলত এটি ছিল শিক্ষার্থীদের লিখিত ‌পরীক্ষার আয়োজন। বলা হয়েছিল পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার ১০ থেকে ১৫ দিনের মধ্যে ফলাফল ঘোষণা করা হয়। এর ধারাবাহিকতায় ফলাফল প্রকাশিত করা হয়েছে।

প্রকৌশল গুচ্ছ ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪

মূলত এটি ২০২৩-২৪ সেশনের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে যা ভর্তির কার্যক্রমের। যারা এই ফলাফল দেখতে আগ্রহী তারা সরাসরি নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন ফলাফল পিডিএফ আকারে। এছাড়াও একজন শিক্ষার্থীরা প্রকৌশল গুচ্ছ ভর্তি ওয়েবসাইটে প্রবেশ করে সেখানে নিজের ইউজার আইডি এবং পাসওয়ার্ড লগইন দিয়ে দেখতে পারবেন ফলাফল এবং অন্যান্য বিষয়গুলো।

CKRUET Result 2024 Pdf

যে সকল শিক্ষার্থীরা এ ফলাফল দেখতে আগ্রহী তারা অবশ্যই উপরে দেওয়া লেখার উপরে প্রবেশ করে নেব সেখান থেকে পিডিএফ ফাকা করে দেখে নিন ফলাফল। এছাড়াও শিক্ষার্থীরা সরাসরি তাদের একাউন্টে ঢুকে অর্থাৎ প্রকৌশল গুচ্ছ ভর্তি ওয়েবসাইটের অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকে ফলাফল দেখতে পারবেন। ফলাফল সংক্রান্ত আরো আপডেট তথ্যগুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

এখানে বিভিন্ন ধরনের ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষা সংক্রান্ত সকল তথ্যগুলো দেওয়া হয়ে থাকে। আপনারা যারা এই ফলাফল দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের শিক্ষা খবর ক্যাটাগরি পড়ে নিবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top