বুয়েট প্রিলিমিনারি ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে আজকে

আজকে সারা বাংলাদেশ জুড়ে অনুষ্ঠিত হচ্ছে বুয়েট প্রিলিমিনারি পরীক্ষা ২০২৪। মধ্যে বিভিন্ন শিক্ষার্থীরা বুয়েট ভর্তি পরীক্ষার প্রশ্ন দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের নিউজ শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন।

বাংলাদেশের অন্যতম একটি প্রকৌশল বিশ্ববিদ্যালয় হচ্ছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার স্বপ্ন দেখে অনেক শিক্ষার্থীরা। না আবেদন করতে হলে প্রার্থীদেরকে নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন হতে হয় প্রথমে। এরপর পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ অতিক্রম করে চূড়ান্তভাবে শিক্ষার্থীদেরকে ভর্তি করানো হয়। এ বিষয়ে আমরা পরবর্তী সময়ে জেনে নেব এখন জানবো আজকে অনুষ্ঠিত হওয়া পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য।

বুয়েট প্রিলিমিনারি ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে আজকে

আজকে ২৪ ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত প্রথম ইউনিট এবং দ্বিতীয় শিফটের পরীক্ষা দুপুর ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এটি হচ্ছে বুয়েটের প্রিলিমিনারি পরীক্ষা। পরীক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের কে প্রাথমিকভাবে বাছাই করা হবে তারপর দ্বিতীয় পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী মাসে। শিক্ষার্থীরা উভয় পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবে এবং শেষ ধাপ অতিক্রম করতে পারবে তারাই চূড়ান্তভাবে বুয়েটে ভর্তি হতে পারবে।

Buet Admission result download

আজকে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে আজকে পরীক্ষার সময়ের একঘন্টা পূর্ব পর্যন্ত শিক্ষার্থীরা এডমিট কার্ড ডাউনলোড করতে পেরেছে। কোন জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই শিক্ষার্থীরা সুষ্ঠুভাবে পরীক্ষায় অংশগ্রহণ করছে এমনটাই জানা গেছে। এ ছাড়া অনেকে দেখতে চাচ্ছেন বুয়েট ভর্তি পরীক্ষার প্রশ্ন সম্পর্কে। শেষ হওয়ার মাত্রই আপনাদেরকে আপডেটের মাধ্যমে আমরা জানিয়ে দেবো এর প্রশ্ন পত্র সম্পর্কে।

শিক্ষা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য এবং শিক্ষা তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। আমাদের পত্রিকায় শেয়ার করা হয়ে থাকে সকল আপডেট এবং সর্বশেষ শিক্ষা সংক্রান্ত খবর গুলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top