বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ দেখুন সরাসরি সম্প্রচার

আজকে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ। আর এই খেলাটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের এখান থেকেই। যারা Ban বনাম Sri Live উপভোগ করতে চাইলে সময়ের সঙ্গে সঙ্গে আমাদের সঙ্গে অবস্থান করুন।

গত কয়েকদিন আগে শ্রীলঙ্কা সকল খেলোয়ারা পৌঁছে গিয়েছে বাংলাদেশ এবং ইতিমধ্যে সিলেটের স্টেডিয়ামে অংশগ্রহণ করছে একটি টি-টোয়েন্টি ম্যাচে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ এই বাজিমাত দেখিয়েছে শ্রীলংকাররা। কারণ ২০ ওভারে তারা মোট রান সংগ্রহ করে ২০৬ রান এবং টার্গেট দেওয়া হয় ২০৭ রানের। কিন্তু বাংলাদেশ তেমন সুবিধা করতে না পারায় ২০৩ রানের আটকে যেতে হয়। খুব কাছাকাছি গিয়ে হেরে যায় বাংলাদেশ টাইগার বাহিনীরা। আর এই খেলায় বেশ চাপের মুখে থাকে সকাল ব্যাটসম্যানরা বাংলাদেশের। তবে এখানে স্বস্তির আওয়াজ দেখা যায় বাংলাদেশের মাহমুদুল্লাহ রিয়াদের হাফ সেঞ্চুরি নিয়ে। কারণ তার দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে বাংলাদেশরা দীর্ঘ দানের এই টার্গেটের কাছাকাছি গেছে সক্ষম হয় এবং জয়ের অতি সন্নিকটে গিয়ে তারা পৌঁছায়। অনেক টাইগার ভক্তরা জানিয়েছেন তারা জয় লাভ না করলে মাহমুদুল্লাহ রিয়াদের পারফরমেন্সে তারা অনেকটাই মনমুগ্ধকর। তার এমন পারফরমেন্সে দেখার অপেক্ষায় রয়েছে সাধারণ ভক্তরা এবং টাইগার বাহিনীরা।

বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ দেখুন সরাসরি সম্প্রচার

তবে মাহমুদুল্লাহ রিয়াদের পাশাপাশি আরেকটি যেতে পারফরম্যান্স দেখছে সারা দেশের মানুষ সেটি হচ্ছে জাকের আলীর পারফরম্যান্স। বর্তমানে বাংলা টাইগার হিরো দের মধ্যে অন্যতম জায়গা করে রেখেছে। এমন দুর্দান্ত পারফরমেন্সের কারণেই তিনি বর্তমানে সকল টাইগার ভক্তদের মনকে নিয়েছে এবং সোশ্যাল মিডিয়াতে তার দারুন আলোচনা হচ্ছে। যারা এই খেলা দেখছেন তারা একবার হলেও জাকের আলীর ভক্ত হয়ে গিয়েছেন তারা।

বাংলাদেশ বনাম সিলংকা লাইভ

আজকের এই খেলা সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের ওয়েবসাইট থেকে অর্থাৎ আমাদের পাপড়ি নিউজ পত্রিকা থেকে। একজন দর্শক প্রত্যেক মুহূর্তে আপডেট পাবে আমাদের এই পত্রিকা থেকে রান স্কোর। একমাত্র আমাদের পত্রিকায় আপনারা সরাসরি ফ্রিতে এবং কম এমবিতে খেলা সম্প্রচার দেখতে পারবেন। আর যারা বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ ম্যাচ ভিডিও আকারে দেখতে আগ্রহী তারা অবশ্যই টফি এর মাধ্যমে দেখবেন। টফি অ্যাপে সরাসরি সম্প্রচার করা হয়ে থেকে ভিডিও আকারে লাইভ খেলা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top