২মার্চ ১২ ঘন্টার জন্য বন্ধ থাকবে ইন্টারনেট কানেকশন

ইন্টারনেট সেবা ব্যাহত থাকবে আগামী ২ মার্চ। যারা ইন্টারনেট ব্যবহার করার নিয়মিত বিশেষ করে ব্রডব্যান্ড কানেকশন তাদের অবশ্যই এই সময় সতর্কতা অবলম্বন করতে হবে। কেননা প্রায় ১২ ঘণ্টার অধিক সময় এই কানেকশন দেওয়াতে থাকবে।

বর্তমান সময়ের অধিকাংশই এখন কাজ করা হয়ে থাকে ইন্টারনেটে। ব্যক্তিগত কাজ থেকে শুরু করে অফিশিয়াল যাবতীয় করা হয় আর এখন ইন্টারনেট কানেকশনের মাধ্যমে। যতদিন যাচ্ছে তত ইন্টারনেটের চাহিদা পাচ্ছে এখন মানুষ ইন্টারনেট ব্যবহার করছে। অর্থাৎ দৈনন্দিন জীবনের একটি আবশ্যিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে সাম্প্রতিক সময়ে একটি ঘোষণা এসেছে আগামী সময়ে ১২ ঘণ্টা পর্যন্ত ইন্টারনেট চলাচল বন্ধ থাকবে।

২ মার্চ ১২ ঘন্টার জন্য বন্ধ থাকবে ইন্টারনেট কানেকশন

সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য গণমাধ্যমের বিষয়টি সবচেয়ে বেশি এখন আলোচনা হচ্ছে সেটি হচ্ছে ইন্টারনেট বন্ধ থাকা। বা এক সপ্তাহ আগে থেকেই এই নোটিশ দেওয়া হয়েছে যে ইন্টারনেট বন্ধ থাকবে প্রায় ১২ ঘন্টা সময়। আর এর সময়কাল হচ্ছে সকাল সাতটা থেকে রাত আটটা পর্যন্ত। তবে এখানে ইন্টারনেট চলাচল সফল থাকতে পারে বলে জানিয়েছেন তবে সেটি থাকবে ধীরগতিতে।

এমনটাই জানা গেছে বিভিন্ন ধরনের শক্তিশালী গণমাধ্যম থেকে। ইন্টারনেট ব্যবহারকারীদেরকে পূর্ব থেকেই সতর্কবার্তা দেওয়া হয়েছে। অনেকে জানতে চেয়েছেন বন্ধ থাকার কারণ সম্পর্কে। এতে বন্ধ থাকার কারণ হচ্ছে কেবল লাইন সংস্করণের কাজ। ২০১৭ সালেও একই ঘটনা ঘটেছিল পুনরায় ২০২৪ সালে আবার হচ্ছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top