ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Walton Group Job Circular 2024

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Walton Group Job Circular 2024) ০২টি শূন্য পদ পূরণের লক্ষ্যে ০১টি চাকরির ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ হয়েছে।

বাংলাদেশের স্বনামধন্য প্রাইভেট/কোম্পানি সার্কুলারের মধ্যে ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ অন্যতম সেরা একটি চাকরির বিজ্ঞপ্তি। বাংলাদেশের সকল জেলা ব্যাপী এই জনপ্রিয় প্রাইভেট কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এখন আপনি ওয়ালটনের সকল চলমান সার্কুলার দেখতে পাবেন। আমরা এখানে ওয়ালটন প্লাজা নিয়োগ ২০২৪, ওয়ালটন সেলস অফিসার নিয়োগ, ওয়ালটন গ্রুপে বেতন কেমন, ওয়ালটন চাকরির আবেদন পত্র, ওয়ালটন সিকিউরিটি নিয়োগ, ওয়ালটন শোরুমে নিয়োগ 2024 সহ ওয়ালটন গ্রুপের সকল সার্কুলার সংযুক্ত করেছি।

ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪

ওয়ালটন গ্রুপ বাংলাদেশের যোগ্য ও অভিজ্ঞতা সম্পন্ন লোকদের জন্য ০২ টি শূন্য পদে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি ২৩ এপ্রিল ২০২৪ ইং তাদের সাইটে https://waltonbd.com তে প্রকাশ করেছে।

ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন পত্র যাচাই-বাছাই করে যোগ্য ব্যক্তিদের তাদের পদ অনুযায়ী চাকরি জন্য নির্বাচিত করবে। ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন অনলাইনে নির্দিষ্ট ওয়েবসাইটে প্রবেশ করে ২৬ এপ্রিল ২০২৪ ইং সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে।

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ওয়ালটন নিযোগ ২০২৪ এ শিক্ষাগত যোগ্যতায় ও অভিজ্ঞতা যোগ্যতায় (Educational Qualified & Experience Qualified) ব্যক্তিরা শুধুমাত্র চাকরির জন্য আবেদন পত্র জমা দিতে পারবে। তবে এই ওয়ালটন গ্রুপ চাকরির পদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী ভিন্নতা রয়েছে।

বাংলাদেশের যোগ্যতায় ও অভিজ্ঞতাই স্বয়ংসম্পূর্ণ ১৮ বছরের উপরের ব্যাক্তিরা ওয়ালটন গ্রুপ চাকরিতে আবেদন করতে পারবে। ওয়ালটন গ্রুপ চাকরির আবেদনের বয়স আপনার জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন অনুযায়ী হতে হবে।


মনে রাখুন: যোগ্যতায় স্বয়ংসম্পূর্ণ না হলে/যোগ্যতাই কমতি থাকলে ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন করলেও কোন লাভ হবে না। ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন বাতিল করে দিবে।

এছাড়া চাকরির আবেদনপত্রে কোন ভুল তথ্য দিলে যদি সেটি ওয়ালটন গ্রুপ ধরতে পারে তাহলে আপনার চাকরির আবেদন বাতিল বলে গণ্য করবে। আবেদনপত্র ভুল তথ্য দেওয়া একটি অপরাধ।


ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলার

আবেদনপত্র সকল নির্দেশনা হবে ওয়ালটন গ্রুপ এর নিয়ম অনুসারে যেভাবে তারা চাকরির আবেদন প্রেরণ করার নিয়ম উল্লেখ করেছে।

এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয় যে চাকরির আবেদন কোনভাবেই ওয়ালটন গ্রুপের নিয়মের বাইরে করা যাবে না। চাকরির আবেদন করার সময় হুবহু আপনাকে ওয়ালটন গ্রুপ চাকরির আবেদনের নিয়ম অনুসরণ করে সঠিক সময়ে সঠিক নিয়মে সম্পন্ন করে নিতে হবে।

ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ এ আবেদন করার জন্য আপনাকে সর্বপ্রথম ওয়ালটন গ্রুপ অফিসিয়াল ওয়েবসাইট https://waltonbd.com তে প্রবেশ করতে হবে।

পরে আপনাকে National ID Card, Educational Certificate এর তথ্য দিয়ে ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন ফরম (Application Form) পূরণ করা লাগবে। এছাড়া চাকরির আবেদন পত্র Passport Size Photo সংযুক্ত করতে হবে।

তাই চাকরিতে আবেদন পত্র প্রেরণ করার পূর্বেই ওয়ালটন গ্রুপ জব সার্কুলার 2024 (Walton Job Circular 2024) সম্পর্কে সকল তথ্য সার্কুলার থেকে জেনে নিতে হবে।

এক নজরে ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪

সংস্থার নামওয়ালটন গ্রুপ।
কোম্পানীর ক্যাটাগরিপ্রাইভেট কোম্পানি।
চাকরির ক্যাটাগরিপ্রাইভেট চাকরি
প্রকাশ২৩ এপ্রিল ২০২৪ ইং।
মোট সার্কুলার সংখ্যা০১টি চলমান। (Running)
চাকরির পদের ক্যাটাগরি০১টি।
মোট লোক সংখ্যা০২ জন।
জব ক্যাটাগরিপ্রাইভেট কোম্পানী।
শিক্ষাগত যোগ্যতার প্রয়োজনীয়তাSSC, HSC, Graduate/Post Graduate পাস হতে হবে।
বয়সওয়ালটন গ্রুপ সার্কুলার অনুযায়ী।
অভিজ্ঞতা প্রয়োজনীয়তাসার্কুলার অনুযায়ী
আবেদনের জেলাসকল জেলা (All District)
মাসিক সেলারিউল্লেখ করা হয়নি
আবেদন ফরম জমা দেওয়ার পদ্ধতিঅনলাইনে।
আবেদন শুরু২৩ এপ্রিল ২০২৪ ইং।
আবেদন শেষ২৬ এপ্রিল ২০২৪ ইং।
কর্তৃপক্ষের ওয়েবসাইটhttps://waltonbd.com

ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ ইমেজ

চাকরির আবেদনের গুরুত্বপূর্ণ সকল বিষয় জানার জন্য ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল ইমেজ দেখতে হবে। এর মধ্যে চাকরির আবেদনের বয়সসীমা, আবেদন করার পদ্ধতি, লিঙ্গ, আবেদনের ঠিকানা সহ সকল প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ তথ্য লিখা আছে। দয়া করে ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ এর সকল তথ্য জানতে নিচের সার্কুলার ইমেজ মনোযোগ দিয়ে পড়ুন।

২৩ এপ্রিল ২০২৪ ইং বিডি জবসে প্রকাশ হয়েছে।

আবেদন করতে হবে ইমেইলের মাধ্যমে অনলাইনে।

২৬ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন প্রেরণ করতে হবে।

আবেদনের ওয়েবসাইট: এখানে চাপুন।

ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ PDF ডাউনলোড

চলমান সকল সার্কুলার গুলোর পিডিএফ ফাইল (PDF) এখানে সংযুক্ত করা হয়েছে। ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল সংগ্রহ করার জন্য নিচের দেওয়া ওয়েবসাইটের লিংকে ক্লিক করুন।

ওয়ালটন গ্রুপ চাকরির Pdf ফাইল ডাউনলোড।

আরো ভালো সার্কুলার গুলো দেখুন।



ওয়ালটন গ্রুপ চাকরিতে আবেদনের শর্তাবলী

  • নাগরিক: শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিক ওয়ালটন গ্রুপ চাকরির জন্য আবেদন করতে পারবে।
  • নির্দিষ্ট বয়সসীমা: অবশ্যই আপনাকে ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলারে উল্লেখিত তারিখ অনুযায়ী বয়স হতে হবে।
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: অবশ্যই আপনার মধ্যে ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলার উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও পদ অনুযায়ী অভিজ্ঞতার লাগবে।
  • আবেদনের জেলা: কিছু পদে সকল জেলার লোকজন আবেদন করতে পারবে, আবার কিছু পদে নির্দিষ্ট জেলার লোকজন আবেদন করতে পারবে।
  • চাকরির আবেদন পদ্ধতি: আপনাকে অবশ্যই ওয়ালটন গ্রুপ জব সার্কুলার ২০২৪ অফিস অফিশিয়াল নোটিশ অনুযায়ী চাকরির আবেদন সম্পন্ন করতে হবে।

ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন করার পদ্ধতি (Application Process)

সর্বপ্রথম আপনাকে ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল তথ্য উপরের সংযুক্ত করা সারকুলার ইমেজ থেকে দেখে নিতে হবে। যাতে করে আপনি সঠিকভাবে ওয়ালটন গ্রুপ এর চাকরির আবেদন সম্পন্ন করতে পারেন। তারপর নিচের দেওয়া পদ্ধতি অনুসরণ করে চাকরির আবেদন সম্পন্ন করুন।

  • https://waltonbd.com অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকুন।
  • আপনার পছন্দের সার্কুলারে ক্লিক করুন।
  • ওয়ালটন গ্রুপ চাকরির আবেদনের পদে ক্লিক করুন।
  • সঠিক তথ্য (Right Information) দিয়ে ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন ফরম পূরণ করুন।
  • আবেদন ফরমে দেওয়া তথ্যগুলো আবার যাচাই করুন।
  • সবার শেষে, সাবমিট (Submit) বাটনে ক্লিক করে আবেদন সম্পন্ন করুন।

আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান

ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান করার জন্য আপনি নিচের দেওয়া কন্টাক্ট মাধ্যমে যোগাযোগ করে সমাধান করতে পারেন।

  1. https://waltonbd.com ওয়েবসাইটে গিয়ে যোগাযোগ পেজে ইমেইল ঠিকানা (Email Address) নিয়ে মেইল করুন।
  2. আমাদেরকেও আমাদের ওয়েবসাইটের যোগাযোগ পেজের মাধ্যমে আপনার সমস্যা সম্পর্কে জানাতে পারেন।

ওয়ালটন গ্রুপ চাকরির পরীক্ষা

যোগ্য ও সঠিক আবেদনকারীকে ওয়ালটন গ্রুপ চাকরির জন্য নির্বাচিত করতে পরীক্ষার (Job Test) আয়োজন করবে। এই পরীক্ষায় সঠিক আবেদনকারী কে তিনটি (০২) ধাপে চাকরির পরীক্ষা দিতে হবে।

  1. লিখিত পরীক্ষা যেটি আমরা (Written Exam) নামে জানি।
  2. মৌখিক পরীক্ষা যেটি আমরা (Oral Exam) নামে জানি।

ওয়ালটন গ্রুপ চাকরির মৌখিক পরীক্ষা

ওয়ালটন গ্রুপ চাকরি পাওয়ার ক্ষেত্রে মৌখিক পরীক্ষা খুবই গুরুত্বপূর্ণ গুরুত্ব বহন করে। ওয়ালটন গ্রুপ চাকরি পাওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে মনোনীত পেতে অবশ্যই আপনাকে মৌখিক পরীক্ষায় (Oral Examination) পাশ করতে হবে।

মৌখিক পরীক্ষায় শুধু তারাই অংশগ্রহণ করতে পারবে যারা লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় পাশ করবে। যে সকল গুরুত্বপূর্ণ ডকুমেন্ট (Document) আপনার সঙ্গে আনতে হবে তা ওয়ালটন গ্রুপ নিয়োগ সার্কুলারের ইমেজে পরিষ্কার ভাবে উল্লেখ করা আছে।

ওয়ালটন নিয়োগ পরীক্ষার সময়সূচি

ওয়ালটন গ্রুপ নিয়োগ পরীক্ষার সময়সূচী, কেন্দ্রের নাম চাকরির আবেদন পত্র দেওয়া মোবাইল নাম্বার (Mobile Number) বা ইমেইল এড্রেস (E-Mail Address) এ Message করে ওয়ালটন গ্রুপ জানিয়ে দেবে। তাই আবেদনের পরবর্তী সময়ে আপনাকে প্রতিনিয়ত ইমেইলের ইনবক্স বা মোবাইলের ইনবক্স চেক করতে হবে।

প্রতিদিন নিত্য নতুন সকল জনপ্রিয় প্রাইভেট চাকরি ও সকল সরকারি চাকরি খবর বিস্তারিতভাবে জানতে আমাদের ওয়েবসাইট বুকমার্কে সেভ করে রাখুন।

প্রতিদিন ওয়ালটন নিয়োগ ২০২৪ এর মত আরও প্রাইভেট চাকরির খবর দেখতে আমাদের ওয়েবসাইটের প্রাইভেট চাকরি ক্যাটাগরি ভিজিট করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top