ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ – ৮৬ জনকে নিবে

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Mymensingh DC Office Job Circular 2024) ৮৬টি শূন্য পদ পূরণের লক্ষ্যে ০১টি চাকরির ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ হয়েছে।

এটি সারা বাংলাদেশ ব্যাপি সকল জেলা পর্যায়ে প্রকাশ করা হয়েছে। বাংলাদেশের সকল গ্রাম থেকে শুরু করে বাংলাদেশের প্রত্যেকটি যোগ্যতা সম্পন্ন নাগরিক যোগ্য পদে আবেদন করতে পারবে।

নির্দিষ্ট সময় (Fixed Time) এর মধ্যে যোগ্য পদের আবেদন সম্পন্ন করতে হবে বা জমা দিতে হবে। আবেদন গ্রহণ চলবে ০৬ই জুন ২০২৪ ইং পর্যন্ত।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে বাংলাদেশের যোগ্য ও অভিজ্ঞতা সম্পন্ন লোকদের জন্য ৮৬টি শূন্য পদে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি ১৫ মে ২০২৪ ইং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। ন্যূনতম এসএসসি পাস হলে আবেদন করা যাবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন পত্র যাচাই-বাছাই করে যোগ্য ব্যক্তিদের তাদের পদ অনুযায়ী চাকরি জন্য নির্বাচিত করবে। ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন http://dcmymensingh.teletalk.com.bd সাইটে প্রবেশ করে অনলাইনে পূরণ করতে হবে। চাকরির আবেদন চলবে ১৬ মে ২০২৪ ইং সকাল ১০ ঘটিকা থেকে ০৬ জুন ২০২৪ ইং সন্ধ্যা ৫ ঘটিকা পর্যন্ত।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ এ শিক্ষাগত যোগ্যতায় ও অভিজ্ঞতা যোগ্যতায় (Educational Qualified & Experience Qualified) ব্যক্তিরা শুধুমাত্র চাকরির জন্য আবেদন পত্র জমা দিতে পারবে। তবে এই ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী ভিন্নতা রয়েছে।

বাংলাদেশের যোগ্যতায় ও অভিজ্ঞতাই স্বয়ংসম্পূর্ণ ১৮ হতে ৩০ বছর (18-30) বয়সের ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে জবে আবেদন আগ্রহী ব্যক্তিরা আবেদন করতে পারবে। তবে মুক্তিযোদ্ধা কোটা, প্রতিবন্ধী কোটা, উপজাতি কোটায় আবেদনের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ১৮ থেকে ৩২ (18-32) বছর করা হয়েছে।

যোগ্যতা অনুযায়ী একজন চাকরি প্রার্থী চাইলে একাধিক ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদে আবেদন করতে পারবে। তবে একটি চাকরি পদ (Job Post) এ চাকরি তো আবেদন করাই ভালো। অনেক সময় দেখা যায় একই সময়ে একাধিক চাকরির পরীক্ষা হয়ে থাকে, তাই ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পরীক্ষার সময় নিয়ে আপনি সমস্যায় পড়তে পারেন।


মনে রাখুন: চাকরির আবেদনপত্রে কোন ভুল তথ্য দিলে যদি সেটি ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে ধরতে পারে তাহলে আপনার চাকরির আবেদন বাতিল বলে গণ্য করবে। আবেদনপত্র ভুল তথ্য দেওয়া একটি অপরাধ।


ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ সার্কুলার

আবেদনপত্র সকল নির্দেশনা হবে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে এর নিয়ম অনুসারে যেভাবে তারা চাকরির আবেদন প্রেরণ করার নিয়ম উল্লেখ করেছে।

এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয় যে চাকরির আবেদন কোনভাবেই ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়েের নিয়মের বাইরে করা যাবে না। চাকরির আবেদন করার সময় হুবহু আপনাকে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদনের নিয়ম অনুসরণ করে সঠিক সময়ে সঠিক নিয়মে সম্পন্ন করে নিতে হবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ এ আবেদন করার জন্য আপনাকে সর্বপ্রথম ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে সরকারি চাকরির অনলাইন সাইট http://dcmymensingh.teletalk.com.bd তে প্রবেশ করতে হবে।

পরে আপনাকে National ID Card, Educational Certificate এর তথ্য, Passport Size Photo/রঙ্গিন ছবি (দৈর্ঘ্য 300 × প্রস্থ 300) pixel ও স্বাক্ষর/Signature (Height 300 × Width 80) দিয়ে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির অনলাইন আবেদন ফরম (Application Form) পূরণ করা লাগবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির অনলাইনে আবেদনপত্র পূরণ করার পর ৭২ ঘণ্টা সময় থাকবে চাকরির আবেদন ফি জমা দেওয়ার। এই সময়ের মধ্যেই যোগ্য পদের চাকরির আবেদন রাষ্টীয় Teletalk Pre-Paid মোবাইল নাম্বার দ্বারা ০২টি SMS করে জমা দিতে হবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন (Application) সম্পন্ন করার জন্য আবেদন ফি (Application Fee) ১০০/- টাকা ও টেলিটক সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২/- টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার ( Pre-paid mobile number) ব্যবহার করে ০২টি সহজ SMS এর মাধ্যমে কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে।

তাই চাকরিতে আবেদন পত্র প্রেরণ করার পূর্বেই ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে জব সার্কুলার 2024 (DCMYMENSINGH Job Circular 2024) সম্পর্কে সকল তথ্য সার্কুলার থেকে জেনে নিতে হবে।

এক নজরে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪

সংস্থার নামময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে।
সংস্থার ক্যাটাগরিসরকারি (Government)
প্রকাশ১৫ মে ২০২৪ ইং।
মোট সার্কুলার সংখ্যা০১টি চলমান। (Running)
চাকরির পদের ক্যাটাগরি০১টি।
মোট লোক সংখ্যা৮৬ জন।
জব ক্যাটাগরিসরকারি চাকরি
বয়স সীমা১৮ থেকে ৩০ বৎসর।
শিক্ষাগত যোগ্যতার প্রয়োজনীয়তাSSC পাস হতে হবে।
অভিজ্ঞতা প্রয়োজনীয়তালাগবেনা।
আবেদনের জেলাময়মনসিংহ জেলার বাসিন্দা হতে হবে।
মাসিক সেলারি৮,২৫০ – ২০,০১০ টাকা।
আবেদন ফরম জমা দেওয়ার পদ্ধতিঅনলাইনে টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে
আবেদনের জন্য ফি১১২/- টাকা।
আবেদন শুরু১৬ মে ২০২৪ ইং।
আবেদন শেষ০৬ জুন ২০২৪ ইং।
আবেদনের ওয়েবসাইটhttp://dcmymensingh.teletalk.com.bd/
কর্তৃপক্ষের ওয়েবসাইটhttps://DCMYMENSINGH.gov.bd

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ ইমেজ

চাকরির আবেদনের গুরুত্বপূর্ণ সকল বিষয় জানার জন্য ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল ইমেজ দেখতে হবে। এর মধ্যে চাকরির আবেদনের বয়সসীমা, আবেদন করার পদ্ধতি, লিঙ্গ, আবেদনের ঠিকানা সহ সকল প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ তথ্য লিখা আছে। দয়া করে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ এর সকল তথ্য জানতে নিচের সার্কুলার ইমেজ মনোযোগ দিয়ে পড়ুন।

১৫ মে ২০২৪ ইং প্রকাশ হয়েছে।

আবেদন করতে হবে অনলাইনে।

আবেদন শুরু:  ১৬ মে ২০২৪ ইং।

০৬ জুন ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন প্রেরণ করতে হবে।

আবেদন করার ওয়েবসাইট:  http://dcmymensingh.teletalk.com.bd/

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ PDF ডাউনলোড

চলমান সকল সার্কুলার গুলোর পিডিএফ ফাইল (PDF) এখানে সংযুক্ত করা হয়েছে। ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল সংগ্রহ করার জন্য নিচের দেওয়া ওয়েবসাইটের লিংকে ক্লিক করুন।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির Pdf ফাইল ডাউনলোড।

আরো ভালো সার্কুলার গুলো দেখুন।



ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরিতে আবেদনের শর্তাবলী

  • নাগরিক: শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিক ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির জন্য আবেদন করতে পারবে।
  • নির্দিষ্ট বয়সসীমা: অবশ্যই আপনাকে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ সার্কুলারে উল্লেখিত তারিখ অনুযায়ী বয়স হতে হবে।
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: অবশ্যই আপনার মধ্যে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ সার্কুলার উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও পদ অনুযায়ী অভিজ্ঞতার লাগবে।
  • আবেদনের জেলা: কিছু পদে সকল জেলার লোকজন আবেদন করতে পারবে, আবার কিছু পদে নির্দিষ্ট জেলার লোকজন আবেদন করতে পারবে।
  • চাকরির আবেদন পদ্ধতি: আপনাকে অবশ্যই ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে জব সার্কুলার ২০২৪ অফিস অফিশিয়াল নোটিশ অনুযায়ী অনলাইনে আবেদন সম্পন্ন করতে হবে।
  • আবেদন ফি: ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি অনলাইন আবেদন ফি টেলিটক প্রিপেইড নাম্বার ব্যবহার করে ০২টি SMS দিয়ে জমা দিতে হবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন করার পদ্ধতি (Application Process)

সর্বপ্রথম আপনাকে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল তথ্য উপরের সংযুক্ত করা সারকুলার ইমেজ থেকে দেখে নিতে হবে। যাতে করে আপনি সঠিকভাবে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে এর চাকরির আবেদন সম্পন্ন করতে পারেন।

তারপর নিচের দেওয়া পদ্ধতি অনুসরণ করে অনলাইনে http://dcmymensingh.teletalk.com.bd গিয়ে চাকরির আবেদন সম্পন্ন করতে হবে। আরো যোগ্য পদের আবেদন ফি (Application Fee) নির্দিষ্ট নিয়ম ফলো করে নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হবে

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির অনলাইন আবেদন ফরম ‍পূরণ

  • আবেদন করতে সবার আগে http://dcmymensingh.teletalk.com.bd এ যান।
  • এখন এই ধাপ (Step) এ “Application Form” এ চাপুন।
  • এখন আপনার যোগ্যতার সাথে মিলে এমন পদ সিলেক্ট (Select) করুন।
  • এখন আপনাকে ইয়েস (Yes) বা নোতে (NO) চাপতে হবে। যদি আপনি টেলিটক ওয়েব সাইটে প্রিমিয়াম মেম্বার হয়ে থাকেন তাহলে ইয়েস (Yes) আর যদি প্রিমিয়াম মেম্বার না হয়ে থাকেন তাহলে নোতে (NO) চাপ দিতে হবে।
  • ন্যাশনাল আইডি কার্ডে ও শিক্ষাগত সার্টিফিকেটে দেওয়া তথ্য অনুযায়ী ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন ফরম পূরণ করুন।
  • এই ধাপে নেক্সট (Next) বাটনে ক্লিক করুন।
  • এইভাবে আপনাকে পাসপোর্ট সাইজের পরিষ্কার ছবি ও পরিষ্কার সিগনেচার ইমেজ (Signature image) আপলোড করতে হবে নির্দিষ্ট সাইজ অনুযায়ী।
  • অনলাইন আবেদন পত্র জমা দিতে সবার শেষে সাবমিট (Submit) বাটনে ক্লিক দিতে হবে।
  • এইধাপে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির অনলাইন আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

টেলিটক প্রিপেইড নাম্বার ব্যবহার করে আবেদন ফি প্রদান

আপনার প্রিন্ট করা আবেদন ফরমে আপনার একটি ইউনিক ইউজার আইডি (User ID) থাকবে। এই ইউজার আইডি এসএমএস (SMS) এর মধ্যে ব্যবহার করে দুটি SMS করে অনলাইন আবেদন পত্র জমা দেওয়ার পর 72 ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

যদি চাকরির আবেদনপত্র অনলাইনে পূরণ করার পর ৭২ ঘন্টা (72 Hours) অতিক্রম হয়ে যায়। তারপরও যদি আপনি চাকরির আবেদন ফি (Application Fee) প্রদান না করেন তাহলে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে আপনার চাকরির আবেদন বাতিল করে দিবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন ফ্রি দেওয়ার জন্য এসএমএস (SMS) করতে আপনার মোবাইলে মেসেজ অপশনে যান গিয়ে নিচের দেওয়া লেখা টাইপ (Type) করুন।

প্র্রথম এসএমএস (SMS) লেখার নিয়ম: DCMYMENSINGH <স্পেস> ইউজার আইডি দিন এখন ১৬২২২ নাম্বারে সেন্ড করুন।

উদাহরণ হিসেবে দেখুন ১ম SMS: DCMYMENSINGH PAPRINEWS পাঠান ১৬২২২ নাম্বারে।

এখন আপনি ফিরতি মেসেজে একটি পিন নাম্বার (Pin Number) পাবেন। এ পিন নাম্বারটি আপনার দ্বিতীয় মেসেজে ব্যবহার করতে হবে।

২য় এসএমএস (SMS) লেখার নিয়ম: DCMYMENSINGH <স্পেস> Yes <স্পেস> পিন এখন ১৬২২২ নাম্বারে সেন্ড করুন।

উদাহরণ হিসেবে দেখুন ২য় SMS: DCMYMENSINGH Yes পাঠান ১৬২২২ নাম্বারে।

মনে রাখা দরকার অবশ্যই আপনার ইউজার আইডি ও পাসওয়ার্ড ভালোভাবে সংগ্রহ করতে হবে কেননা পরবর্তী সময়ে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পরীক্ষার এডমিট কার্ড/প্রবেশ পত্র সংগ্রহ করার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে ইউজার আইডি ও পাসওয়ার্ড লাগবে।

আপনি যদি কোনো কারণে ইউজার আইডি ও পাসওয়ার্ড ভুলে যান তাহলে নিচের দেওয়া পদ্ধতি মেনে খুব সহজে টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার ব্যবহার করে আপনি আপনার ইউজার আইডি ও পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারবেন।

পাসওয়ার্ড (Password) ভুলে গেলে ইউজার আইডি ব্যবহার করে নিচের দেয়া পদ্ধতি অনুসরণ করে পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারবেন।

DCMYMENSINGH <স্পেস> HELP <স্পেস> ইউজার <স্পেস> ইউজার আইডি এবং পাঠান ১৬২২২ নাম্বারে।

উদাহরণ হিসেবে দেখুন: DCMYMENSINGH HELP PAPRINEWS USER ID পাঠান ১৬২২২ নাম্বারে।

ইউজার আইডি ভুলে গেলে পিন নাম্বার ব্যবহার করে ইউজার আইডি পুনরুদ্ধার করা যাবে। টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার ব্যবহার করে নিচের পদ্ধতি অনুসরণ করার মাধ্যমে USER ID পুনরুদ্ধার করুন।

DCMYMENSINGH <স্পেস> HELP <স্পেস> পিন <স্পেস> পিন নাম্বার এবং পাঠান ১৬২২২ নাম্বারে।

উদাহরণ হিসেবে দেখুন: DCMYMENSINGH HELP PIN PIN Number পাঠান ১৬২২২ নাম্বারে।

অনলাইন আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন সম্পর্কিত সমস্যার সমাধান করার জন্য আপনি নিচের দেওয়া কন্টাক্ট মাধ্যমে যোগাযোগ করে সমাধান করতে পারেন।

  1. টেলিটক হেল্প নাম্বার ১২১।
  2. টেলিটকের আবেদন সম্পর্কিত সমস্যা সমাধান করার জন্য ইমেইল (Email) [email protected] বা [email protected]
  3. বাংলাদেশের সরকারি চাকরির আবেদন করার ওয়েবসাইট টেলিটকের অফিসিয়াল পেজ http://www.facebook.com/alljobsbd

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির এডমিট কার্ড/প্রবেশপত্র ডাউনলোড

আপনি যদি সঠিকভাবে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন সম্পন্ন করতে পারেন ও আপনি যোগ্য প্রার্থী হয়ে থাকেন ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়েের নির্দেশনা অনুযায়ী তাহলে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে আপনাকে মেসেজ (Message) করে জানিয়ে দেবে।

তারপর আপনি http://dcmymensingh.teletalk.com.bd ওয়েবসাইট থেকে আপনার কাঙ্ক্ষিত চাকরির পদের পরীক্ষার প্রবেশপত্র (Exam Admit Card) ডাউনলোড করতে পারবেন। চাকরির প্রবেশপত্র ডাউনলোড করার জন্য আপনাকে অবশ্যই সঠিক ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে ডাউনলোড করতে হবে।

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পরীক্ষা

যোগ্য ও সঠিক আবেদনকারীকে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির জন্য নির্বাচিত করতে পরীক্ষার (Job Test) আয়োজন করবে। এই পরীক্ষায় সঠিক আবেদনকারী কে তিনটি (০৩) ধাপে চাকরির পরীক্ষা (Examination) দিতে হবে।

  1. লিখিত পরীক্ষা যেটি আমরা (Written Exam) নামে জানি।
  2. মৌখিক পরীক্ষা যেটি আমরা (Oral Exam) নামে জানি।
  3. কম্পিউটার দক্ষতা পরীক্ষা (Computer Exam/Computer Skills Test)

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির মৌখিক পরীক্ষা

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি পাওয়ার ক্ষেত্রে মৌখিক পরীক্ষা খুবই গুরুত্বপূর্ণ গুরুত্ব বহন করে। ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি পাওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে মনোনীত পেতে অবশ্যই আপনাকে মৌখিক পরীক্ষায় (Oral Examination) পাশ করতে হবে।

মৌখিক পরীক্ষায় শুধু তারাই অংশগ্রহণ করতে পারবে যারা লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় পাশ করবে। যে সকল গুরুত্বপূর্ণ ডকুমেন্ট (Document) আপনার সঙ্গে আনতে হবে মৌখিক পরীক্ষার সময় তা নিচে আমরা উল্লেখ করে দিচ্ছি।

  • মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য প্রবেশপত্র/এডমিট কার্ড। (Admit Card)
  • সকল শিক্ষাগত সার্টিফিকেটের সত্যায়িত পরিস্কার ফটোকপি।
  • কম্পিউটার ব্যবহারে দক্ষতার সার্টিফিকেট/কম্পিউটার সার্টিফিকেট (Computer Certificate) থাকলে প্রয়োজনে নিয়ে আসতে হবে।
  • চাকরির আবেদন ফরমে উল্লেখিত ঠিকানা এলাকার ওয়ার্ড মেম্বার/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/উপজেলা চেয়ারম্যান/পৌরসভার মেয়র /সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউন্সিলর কর্তৃক স্বাক্ষর ও সিলসহ রিপিটেশন ঠিকানা ডকুমেন্ট সঙ্গে নিয়ে আসতে হবে।
  • চারিত্রিক সনদপত্র (Character Certificate) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা দ্বারা ভেরিফিকেশন করতে হবে।
  • চাকরির জন্য আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা হলে মুক্তিযোদ্ধার সনদ, প্রতিবন্ধী হলে তার সনদ, ও উপজাতি হলে তার প্রয়োজনীয় ডকুমেন্টস সঙ্গে নিয়ে আসতে হবে।

প্রতিদিন নিত্য নতুন সকল জনপ্রিয় প্রাইভেট চাকরি ও সকল সরকারি চাকরি খবর বিস্তারিতভাবে জানতে আমাদের ওয়েবসাইট বুকমার্কে সেভ করে রাখুন।

প্রতিদিন ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ এর মত বিস্তারিত সরকারি চাকরি ও প্রাইভেট চাকরির খবর দেখতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top