বলের আঘাতে হাসপাতালে মোস্তাফিজুর রহমান

আঘাত পেয়ে মোস্তাফিজুর রহমান খান হাসপাতালে। হঠাৎ করে কিভাবে তিনি আহত হলেন এবং কি কারণে হাসপাতালে সে বিষয়টি রহস্য উৎপাদন করব আমাদের আজকের এই প্রতিবেদনে।

বাংলাদেশে চলমান রয়েছে বিপিএল খেলা। আর এই খেলায় অংশগ্রহণ করেছে শক্তিশালী সাক্ষী দল। তবে এই দলে অংশগ্রহণ করছে দেশ বিদেশে সফল সুনামধন্য এবং অভিজ্ঞতা সম্পন্ন ক্রিকেট তারকারা। আর এই খেলা সম্পূর্ণ আয়োজন করা হয়েছে পয়েন্ট টেবিলের ওপর নির্ভর করে। পয়েন্ট টেবিলের দিক থেকে এগিয়ে থাকবে তারাই পরবর্তী সময়ে অবশ্য ব্যবহার করতে পারবে। তবে বিদেশী তারকাদের থেকে বাংলাদেশের ক্রিকেট তারকা যা এখানে বেশি। চলুন এখন আমরা সরাসরি চলে যায় কি ঘটেছে মোস্তাফিজুর সঙ্গে সে বিষয়টি।

বলের আঘাতে হাসপাতালে মোস্তাফিজুর রহমান

বাংলাদেশের অন্যতম একজন বোলার হচ্ছে মোস্তাফিজুর রহমান। তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে তিনি জয় লাভ করেছে আন্তর্জাতিক বিশ্বখ্যাতি। এবারের বিপিএলে অংশগ্রহণ করছে। সাম্প্রতিক সময়ে তিনি দুর্দান্ত পারফরম্যান্সের সাথে এগিয়ে যাচ্ছে বিপিএল ম্যাচগুলোতে। অংশগ্রহণ করার পর খেলোয়াড়দের প্রস্তুতি নিতে হয় ঠিক তেমনটাই নিজেকে প্রস্তুত করে দিচ্ছিলেন এই বোলার।

প্রতিদিনের মতো বল প্র্যাকটিস করে যাচ্ছিলেন তিনি। হঠাৎ করে লিটন দাসের ব্যাটিং থেকে একটি বল মোস্তাফিজুর রহমানের মাথায় লেগে যায়। তারপর বেশ কিছুক্ষণ তিনি হাত ধরে চেপে রাখেন এবং আস্তে আস্তে মাটিতে শুয়ে পড়েন। এই সময় মেডিকেল টিম তার সন্নিকটে আসে এবং প্রাথমিক চিকিৎসা দেয়। গুরুতর অবস্থা দেখা দিলে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়ে থাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রায় ঘন্টাখানেক পর নিশ্চিত করা হয়। এখানে একে উল্লেখ করা হয়েছে যে তিনি পরবর্তী ম্যাচে অংশগ্রহণ করবে এবং যথেষ্ট সুস্থ রয়েছেন। তবে আঘাতটা গুরুতর মনে হলেও স্থায়িত্ব পায়নি যার কারণে তিনি বর্তমানে সুস্থ রয়েছেন।

এদিকে বলের আঘাতে হাসপাতালে মোস্তাফিজুর রহমান এই খবরটি শোনার পর তার ভক্তরা বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিল। এ বিষয় নিয়ে সকল সংখ্যা দূর হয়েছে এমনটাই পাওয়া গেছে সর্বশেষ খবরে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top