মাদ্রাসার শিক্ষক বেতন ২০২৪ নোটিশ

এই প্রতিবেদনে একাউন্ট তুলে ধরা হচ্ছে মাদ্রাসার শিক্ষক বেতন ২০২৪ আপডেট প্রসঙ্গ নিয়ে। কারণ সাম্প্রতিক সময়ে এর বেতন স্কেলের এবং অন্যান্য বিষয় সম্পর্কে কিছু আপডেট দিয়েছে মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে। আর এই প্রশ্নটা নিয়েই দেওয়া হচ্ছে আমাদের এই প্রতিবেদনে পরিপূর্ণ একটি আর্টিকেল।

এই প্রতিবেদনে এখন আমরা জানবো মাদ্রাসায় কর্মরত শিক্ষকদের এই বেতন প্রসঙ্গ নিয়ে। যা মূলত কার্যকর হবে সরকারি বেসরকারি সকল মাদ্রাসার শিক্ষকদের জন্য। সুতরাং আপনিও যদি এ বিষয় সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আমাদের এই নিউজ শেষ পর্যন্ত পড়বেন। আমাদের এই নিউজ এ শেয়ার করা হয়ে থাকে সকল ধরনের শিক্ষক এবং অভিভাবকদের এমনকি ছাত্রছাত্রীদের সকল আপডেট তথ্যগুলো।

মাদ্রাসার শিক্ষক বেতন ২০২৪ নোটিশ

মূলত এটি হচ্ছে শিক্ষক কর্মচারীদের বেতন এমপিও চেক ছাড় পত্র। অর্থাৎ ৭ মার্চ থেকে শিক্ষক কর্মচারীরা সংশ্লিষ্ট ব্যাংক থেকে বেতন ভাতার নির্দিষ্ট সরকারি অংশের টাকা তুলতে পারবেন। বুধবার 6 মার্চ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক একটি স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেন। আর এই অর্থগুলো উত্তোলন করতে পারবে সরকারি চারটি ব্যাংক থেকে। আর এই ব্যাংকগুলো হচ্ছে অগ্রণী, রূপালী ব্যাংক। এছাড়াও তুলতে পারবে জনতা এবং সোনালী ব্যাংক থেকে।

মূলত সরকার ব্যাংকের মাধ্যমে এমপিও ভুক্ত কর্মচারী এবং শিক্ষকদের একটি অংশ পরিশোধ করছে সাম্প্রতিক সময়ে। শিক্ষকদের আগ্রহ থাকে কবে এমপিও চেক ছাড় হবে কিন্তু এবার তাদের এই আগ্রহের অবসান শেষ হতে চলেছে।

এই ছিল মাদ্রাসার শিক্ষক বেতন ২০২৪ নোটিশ। এরকম আরো অন্যান্য গুরুত্বপূর্ণ সকল নোটিশ গুলো জানতে হলে অবশ্যই আমাদের উপর থেকে নোটিফিকেশন অন করে রাখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top