বাংলাদেশ শ্রীলংকা আজকের ম্যাচ উপভোগ করুন

আজকে অনুষ্ঠিত হচ্ছে সিলেটের স্টেডিয়ামে টি-টোয়েন্টি বাংলাদেশ শ্রীলংকা ম্যাচ। এই খেলাটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের এই পত্রিকা থেকে। যারা খেলাটি দেখতে আগ্রহী তারা অবশ্যই এর প্রতিবেদন থেকে সরাসরি খেলা দেখে নিবেন।

ইতিমধ্যে এই টি-টোয়েন্টি খেলা শুরু হয়েছে এবং প্রথমে পারফরম্যান্স করছে শ্রীলংকার শক্তিশালী দল। আজকের এই খেলা জমে উঠবে কারণ প্রথম ম্যাচে শ্রীলংকার তাণ্ডবে বাংলাদেশ হেরে যায়। অর্থাৎ প্রথম ইনিংসে শ্রীলঙ্কা বিশ ওভারে মোট রান সংগ্রহ করে ২০৬। অন্যদিকে বাংলাদেশের মাহমুদুল্লাহ রিয়াদ এবং জাকির আলীর দুর্দান্ত পারফরম্যান্স থাকলো ২০৩ রানের তাদেরকে থেমে যেতে হয়। যারা যারা আজকের এই দ্বিতীয় ম্যাচ খেলা দেখতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন থেকে সরাসরি লাইভ খেলা উপভোগ করে নেবেন আপনারা।

SRI: 165/5(20)

Ban: 170/2(18.1) win

বাংলাদেশ শ্রীলংকা আজকের ম্যাচ উপভোগ করুন

আজকের এই খেলা সরাসরি দেখতে পারবেন গাজী টিভিতে এবং টি স্পোর্ট টিভি চ্যানেলে। এছাড়াও দেখানো হবে টফি অ্যাপে লাইভ সরাসরি। আমাদের ওয়েবসাইট থেকেও খুব সহজে এই খেলা উপভোগ করবেন নাম ঘরে বসেই। বাংলাদেশে কারা কারা আজকের এই ম্যাচে পারফরম্যান্স করবে তার তালিকা নিচে দেওয়া হল।

আপনারা যারা বাংলাদেশ বনাম শ্রীলংকা আজকের খেলার সরাসরি উপভোগ করতেছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে দেখবেন। আপনাদের জন্য আমরা প্রতিনিয়ত শেয়ার করে থাকি সরাসরি লাইভ ম্যাচ গুলো।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top